বড়কুল পশ্চিম ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ১৩’শ পরিবার

মোহাম্মদ হাবীব উল্যাহ্: হাজীগঞ্জের বড়কুল পশ্চিম ইউনিয়নে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার (চাল ও নগদ টাকা) পেলেন, ১৩’শ কর্মহীন পরিবার। করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন, অসহায় ও অস্বচ্ছল এবং মধ্যবিত্ত লোকদের মাঝে ১০ম ধাপে প্রধানমন্ত্রীর এসব উপহার তুলে দেন ইউপি চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন গাজী। উপহার সামগ্রী বিতরণকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) প্রতিনিধি হিসেবে সরকারি কর্মকর্তা ও স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। ইউপি সচিব হানিফ মিয়া জানান, ইউনিয়নে ২২’শ ১৩ জন কর্মহীনের তালিকা করা হয়েছে। এ পর্যন্ত ১১’শ ৭৫ জনকে চাল, ১’শ ১জনকে নগদ ৫’শ টাকা করে এবং ১৩ জনকে নগদ ১ হাজার টাকা করে বিতরন করা হয়েছে।

জানা গেছে, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বড়কুল পশ্চিম ইউনিয়নের কর্মহীন মানুষের মাঝে প্রতিনিয়ত ধারাবাহিকভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার তুলে দিচ্ছেন, ইউপি চেয়ারম্যান মনির হোসেন গাজী। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার সকালে সামাজিক দুরত্ম মেনে ইউএনও’র প্রতিনিধি ও সুবিধাভোগির উপস্থিতিতে জনপ্রতি ১০ কেজি করে চাল তাৎখনিক ওজন করে এবং ২৪ জনকে জনপ্রতি নগদ ৫’শ/১ হাজার টাকা করে বিতরণ করা হয়।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন গাজী জানান, করোনা একটি বৈশ্বিক মহামারি। এ সময় কর্মহীন মানুষের জন্য প্রধানমন্ত্রীর উপহার হিসেবে প্রাপ্ত খাদ্য সামগ্রী ও নগদ টাকা সঠিক এবং ধারাবাহিকভাবে বন্টন করা হচ্ছে। তিনি বলেন, ইউএনও মহোদয়ের প্রতিনিধি, সংবাদকর্মী এবং ইউপি সদস্যদের উপস্থিতিতে চাল ও নগদ টাকা বিতরণ করা হয় বলে তিনি জানান