ভারতের শিলচরের প্রখ্যাত রূপসজ্জা শিল্পী বিবেক আচার্য্যকে দেশ থিয়েটারের সম্বর্ধনা

আল ইব্রাহিম,(শ্রীমঙ্গল),মৌলভীবাজার প্রতিবিধি: শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবে ভারতের শিলচরের প্রখ্যাত রূপসজ্জা শিল্পী বিবেক আচার্য্যকে শ্রীমঙ্গল দেশ থিয়েটার কর্তৃক সম্বর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার(১৯অক্টোবর) সন্ধ্যায় সম্মিলিত নাট্য পরিষদ শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি রজত শুভ্র চক্রবর্ত্তীর সভাপতিত্বে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে এ সম্বর্ধনা প্রদান করা হয়।

এসময় দেশ থিয়েটারের শ্রীমঙ্গল উপজেলা শাখার সাধারণ সম্পাদক শ্যামল আচার্য্য সঞ্চালনায় বক্তব্য রাখেন শ্রীমঙ্গল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, আশিদ্রোন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান. রনেন্দ্র প্রসাদ বর্ধন, সাংবাদিক বিকুল চক্রবর্ত্তী, দেশ থিয়েটারের অন্যান্য সদস্যবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে ভানু লাল রায় বলেন, বিবেক আচর্য্য রূপ সজ্জা শিল্পের একজন প্রাণ পুরুষ। আমরা তাঁর যোগ্য প্রতিদান দিতে পারিনি। তবু বিবেক আচর্য্যর কাছে আমাদের প্রত্যাশা সূদুর ভারতের শিলচরে বসবাস করলেও তিনি আমাদের যে কোন নাটকে তিনি কাজ করবেন।

আশিদ্রোন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রনেন্দ্র প্রসাদ বর্ধন, বিবেক আচার্যার কাছে দেশ থিয়েটার এর পক্ষে কৃতজ্ঞতা প্রকাশ করে আগামীতেও তাঁর সহযোগিতার কামনা করেন।