ভারতে মহানবী (সাঃ) কে নিয়ে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে হাজীগঞ্জে ইসলামিক ফ্রন্ট ও ছাত্রসেনার বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg

ভারতে মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও তাঁর সহধর্মিণী হযরত আয়েশা সিদ্দিকা (রা.)-কে নিয়ে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) মুখপাত্র নুপুর শর্মাসহ দুই নেতার অবমাননাকর মন্তব্যের মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ।

অবমাননাকর এই মন্তব্যের প্রতিবাদে শুক্রবার বাদ আসর হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ ফায়ার সার্ভিস থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের সম্মুখে প্রতিবাদ সমাবেশ স্থলে এসে শেষ হয়।

সমাবেশে মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও তাঁর সহধর্মিণী হযরত আয়েশা সিদ্দিকা (রা.)-কে নিয়ে অবমাননাকর মন্তব্যের মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ঘনিয়া দরবার শরীফের পীরজাদা মাও. নাজমুল হক আখন্দ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের এর কেন্দ্রীয় কমিটির শ্রম ও কৃষি বিষয়ক সম্পাদক মাও. মোহাম্মদ আলী নক্সেবন্ধী, জেলা সভাপতি, মাও. মফিজুল ইসলাম, সাধারণ সম্পাদক মুফতি আবুল হাশেম মিয়াজী, কচুয়া উপজেলার সাধারণ সম্পাদক হাফেজ মাসুদ হোসাইন।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের এর হাজীগঞ্জ উপজেলা সভাপতি রোটা. জাকির হোসেন মিয়াজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাস্টার দেলোয়ার হোসেনের উপস্থাপনায় সমাবেশের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন, উপজেলা সদস্য মাও. মো. শাহাদাত হোসাইন।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ও ইসলামি ছাত্রসেনা হাজীগঞ্জ উপজেলা শাখার আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে অতিথিদের বক্তব্য শেষে দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর পৌর সাংগঠনিক সম্পাদক হাফেজ জুনায়েদুল হক।

এ সময় ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর উপজেলা সহ-সভাপতি এ্যাড. ইমদাদুল হক পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক হাফেজ নজরুল ইসলাম আনসারি, পৌর সাধারণ সম্পাদক মহিউদ্দিন আল আজাদসহ উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এছাড়াও ইসলামি ছাত্রসেনার জেলা সভাপতি হাফেজ শাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক মাও. নেয়ামুল ইসলাম, চাঁদপুর সরকারি কলেজ শাখার সভাপতি মীর হোসাইন, উপজেলা সভাপতি হাফেজ খোরশেদ আলম, সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম রাসেলসহ ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও ধর্মপ্রাণ মুসলমানগণ উপস্থিত ছিলেন। 

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg