ভালুকায় উথুরা বালিকা স্কুল ও প্রি ক্যাডেট মডেল স্কুলে ছাত্র / ছাত্রীদের দোয়া ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা উপজেলার ১ নং উথুরা ইউনিয়নের উথুরা বালিকা উচ্চ বিদ্যালয় ও প্রি ক্যাডেট মডেল স্কুল একটি পরিচিত নাম। এই স্বনাম ধন্য বালিকা উচ্চ বিদ্যালয়টি উথুরাই প্রথম স্থাপিত হয় – ২০১৪ সালে।

শিক্ষার মান উন্নয়নের ধারাবাহিকতায় মেয়েদের জন্য এই বালিকা উচ্চ বিদ্যালয়টি একটি ভারা টিনসেট ঘর নিয়ে শুরু করেন শফিউল আলম চানমিয়া ও প্রধান শিক্ষক-ওয়েজ উদ্দিন, তাদের অক্লান্ত পরিশ্রমে অবদানের জন্য আজ এই প্রতিষ্ঠানটি ৭ ম বর্ষে পদাপন হতেযাচ্ছে। উথুরা বালিকা উচ্চবিদ্যালয়ের ও প্রি ক্যাডেট মডেল স্কুল এ বর্তমান শি ক্ষক সংখ্যা – ১৩ জন এবং ছাত্র/ ছাত্রী সংখ্যা ১৩৫ জন।

এই বালিকা উচ্চ বিদ্যালয়টি শিক্ষার মান উন্নয়নে গুরত্বপুর্ন অবদান হিসাবে – ২০১৮-১৯ সালে ২১ জনের মধ্যে এস,এস,সি পরীক্ষায় ১২জন Aগ্রেডসহ শতভাগ পাশ।উথুরা বালিকা উচ্চবিদ্যালয়ের ওপ্রি ক্যাডেট মডেল স্কুল জে,এস,সি ও পি,এস,সি পরীক্ষার্থীদের মিলাদ ওদোয়া এবং তৃতীয় সেমিস্টার পরীক্ষার কৃতি শিক্ষার্থী মাঝে গত ৩০ অক্টোবর পুরষ্কার বিতরনী অনুষ্ঠান পালিত হয়।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- স্বনামধন্য শহীদ স্মৃতি বি,এম,কলেজের অধ্যক্ষ ফারজানা আফরোজ, বরেণ্য অতিথি-রেন্জ কর্মকর্তা নুর মোহাম্মদ – উথুরা রেন্জ-ভালুকা,আবুল কাশেম ফকির-সভাপতি ডুলিয়া বিটা সরকারি প্রাঃবিদ্যালয়,মাসুদ রানা পরিচালক জিনিয়াস মডেল স্কুল চামিয়াদী,নাজমুল হুদা,বনগাঁও এবতেদায়ী সহকারী শিক্ষক, শফিকুল ইসলাম সহকারী শিক্ষক-ধলিকুড়ী সরকারী প্রাঃবিদ্যালয়,শ্রী দ্বীজেন্দ্র রায়,সহকারী শিক্ষক( অবঃ) নারাঙ্গি উচ্চ বিদ্যালয়, রমজান আলী,ফাহিমা আক্তার,সোহেল,জাহিদ,মুন্জুরুল ইসলাম, মিজানুর রহমান শরিফ,মোশারফ হোসেন,মুক্তারানী সাহা,হালিমা আক্তার,রাবেয়া৷ আক্তার,আফসানা পারভীন রীতু।

এছাড়াও অভিভাবক মন্ডলীর সদস্য ওঅন্যান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন,সবশেষে সভাপতি তার মুল্যবান বক্তব্যের মধ্যে উথুরা শিক্ষা অনুরাগী ব্যক্তিদের বলেন এই উথুরা বালিকা উচ্চবিদ্যালয় ওপ্রি ক্যাডেট মডেল স্কুল আমার এবং ওয়েজ উদ্দিন মাষ্টারের না, এই প্রতিষ্ঠান টি উথুরাবাসি সকলের।