ভালোবাসা দিবসে প্রত্যয়-আলভির ‘রচনা’

0
84

বিনোদন প্রতিবেদক: ইউটিউব চ্যানেল ‘আজাইরা লিমিটেড’। একইসাথে তরুণদের কাছে প্রত্যয়-আলভি নাম দুটি বেশ পরিচিত। ইউটিউবে নিয়মিত সাড়া জাগানো কন্টেন্টের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন প্রত্যয় হিরণ। অন্যদিকে মিউজিকে আধুনিকতার সাথেই পরিচিত পেয়েছেন আলভি। এবার প্রত্যয় হিরণ ও আলভি এক হলেন জি সিরিজের প্রোজেক্টে। দেশের প্রথম সারির এই অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আসছে তাদের একটি চমকপ্রদ গান-চিত্র। চমকটির নাম ‘রচনা’।

গানটি গেয়েছেন রাজ ডি। সঙ্গীতায়োজন করেছেন আলভি। ভিডিওর নির্দেশনা, সম্পাদনা ও চিত্রনাট্যের কাজও করেছেন আলভি। চিত্রায়ণে ছিলেন এসজে অলি আহমেদ ভুঁইয়া। পুরো প্রোজেক্টটির তত্ত্বাবধানে ছিলেন ঈশা খান দূরে।

‘রচনা’ গানের ভিডিওতে মডেল হয়েছেন প্রত্যয় হিরণ, আরিয়ানা জামান, ঈশা খান দূরে, আবুল হুসাইন, মাহমুদ, জান্নাতুল খান রিকি, শ্রাবণ, মাহফুজুল ইসলাম ইমন, মায়নুল ইসলাম অয়ন, মুহাম্মদ নাঈম হাসান ও মশিউর রহমান শিকদার।

রাজ দি ‘রচনা’ গান নিয়ে বলেন, আমি চেষ্টা করছি ভালো কিছু করার। আলভি অনেক ভালো কাজ করেন। আশাকরি গানটি সবার ভালো লাগবে।

নতুন এই গান নিয়ে প্রত্যয় হিরণ বলেন, এর আগে আমি রাজ দি’র সঙ্গে একটি গান করেছিলাম। দর্শকরা সেটা পছন্দ করেছেন। এবার ভালোবাসা দিবসে আমরা আরও বিশেষ আয়োজনে আসছি। এই প্রোজেক্টের অ্যারেঞ্জমেন্ট ও নির্মাণ অনেক যত্ন নিয়ে করা হয়েছে। আমার বিশ্বাস, এই ভ্যালেন্টাইনে আমাদের কাজটি আলাদাভাবে সবার নজরে আসবে।

অন্যদিকে ভিডিও নির্মাতা ও মিউজিক ডিরেক্টর আলভি বলেন, গানটির মিউজিক এবং ভিডিও উভয় দিকেই আমি আমার সর্বোচ্চটা দিয়েছি। প্রত্যেকে যার যার জায়গায় ভালো কাজ করেছেন। আশা করছি গানটি সবার ভালো লাগবে। আগামীকাল ১৪ ফেব্রুয়ারী বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে জি সিরিজের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হবে ‘রচনা’ গান-চিত্রটি।