ভৈরবের এসিল্যান্ড হিমাদ্রী খীসার করোনা পজেটিভ

মোবারক হোসেন, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরব উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট  হিমাদ্রী খীসা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। নতুন করে ভৈরবের ১১জনের নমুনা পরীক্ষা করে এসিল্যান্ড হিমাদ্রী খীসাসহ মোট পাচঁজন করোনা অক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করেছেন করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি ও ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবনা ফারজানা। এই নিয়ে ভৈরব উপজেলায় ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে।এতে ভৈরব থানার ২ এস আই ও ৪ পুলিশ কনস্টেবল রয়েছে।

জানা যায়, গত ১৮ এপ্রিল শনিবার সন্ধ্যায় কিশোরগঞ্জের ভৈরব উপজেলা থেকে ১১ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট আসে। তাতে ৫ জনের নমুনায় করোনা পজেটিভ পাওয়া গেছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে প্রথম থেকেই বিভিন্নভাবে ভৈরবের মানুষকে সচেতন করে আসছেন উপজেলা প্রশাসন। ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হীমাদ্রী খীসা প্রতিনিয়ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মানুষকে ঘরমুখী করার চেষ্টা করেছেন।রাত দিন কঠোর পরিশ্রম করে সাধারণ মানুষ কে করোনা সংক্রমণ থেকে রক্ষা করতে নিরলসভাবে কাজ করে আসছিলেন। দায়িত্বপালন করতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হলেন ভৈরব উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসা।

এই নিয়ে ভৈরব উপজেলায় করোনা আক্রান্ত বেড়ে ১৫ দাঁড়িয়েছে। এতে রয়েছে এসিল্যান্ড, ডাক্তার ও পুলিশের ৬ সদস্য। দিন দিন বেড়েই চলেছে ভৈরবে করোনা সংক্রমণ। 

এছাড়াও পূর্বে আক্রান্ত ব্যক্তিদের সংস্পর্শে আসা আরো চারজনকে শনাক্ত করা হয়েছে। এদিকে এসিল্যান্ড হিমাদ্রী খীসা করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবরে সরগরম হয়ে উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মহল। এতে উপজেলার সাধারণ মানুষের মধ্যে এক ধরনের অজানা আতঙ্ক বিরাজ করছে। দায়িত্বশীল সরকারি কর্মকর্তা এসিল্যান্ড হিমাদ্রী খীসার সুস্থতা কামনা করছেন সকলেই।