ভোলাবাসীকে শান্তিপূর্ণ ইউপি নির্বাচন উপহার দিব: চরফ্যাসনে এসপি সাইফুল ইসলাম

খাইরুল ইসলাম হৃদয়, ভোলা প্রতিনিধি • আগামী ২৮ই নভেম্বর ভোলা জেলার চরফ্যাসন উপজেলার ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন-২০২১ উপলক্ষে, প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণের সাথে নির্বাচন আচরণ বিধি প্রতিফলন ও আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী, জেলা প্রশাসক, ভোলা এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলা।

গত (২৪ই নভেম্বর) চরফ্যাসনে বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন,
আসন্ন চরফ্যাসন উপজেলার ইউনিয়ন পরিষদ এর সাধারণ নির্বাচনকে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার জন্য জেলা পুলিশের পক্ষ থেকে ইতোমধ্যেই সকল ধরণের প্রস্তুতি নেওয়া হয়েছে। নির্বাচনকে ঘিড়ে আইনশৃঙ্খলা বজায় রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নির্বাচনকে কেন্দ্র করে কেউ যদি বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় সে যেই হোক তাকে বিনা পরোয়ানায় গ্রেপ্তার করবে পুলিশ সদস্যরা।

উল্লেখ্য, কোনো প্রার্থী বা তার সমর্থকরা নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করছেন কিনা সেই ব্যাপারে ইতোমধ্যে সাদা পোশাকে পুলিশ পর্যবেক্ষণ করছেন। নির্বাচনের দুইদিন পূর্ব থেকেই মোট পাঁচ দিন কেউ লাইসেন্স করা কোনো অস্ত্র বহন বা ব্যবহার করতে পারবেনা এর ব্যত্যয় ঘটলে তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও জানান পুলিশ সুপার।

এ সময় উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান, জেলা নির্বাচন অফিসার, অতিরিক্ত পুলিশ সুপার লালমোহন সার্কেল, চরফ্যাসন উপজেলা নির্বাহী অফিসার, অফিসার ইনচার্জ চরফ্যাশন থানা সহ চরফ্যাশন উপজেলার সকল পদের প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণ।