মকসুদ আলম দিরাই উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হচ্ছেন

0
94

বিশেষ প্রতিনিধি: সুনামগঞ্জের দিরাই উপজেলা আওয়ামী লীগের আসন্ন ২৪ নভেম্বরের সম্মেলনে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হচ্ছেন যুবলীগের অন্যতম নেতা মকসুদ আলম।

ইতোমধ্যে তিনি ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও নেতাকর্মীদের কাছ প্রার্থী হওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন। ৪ বছর পর আগামী ২৪ নভেম্বর দিরাই উপজেলা আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এ নিয়ে নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। সম্মেলনের মাধ্যমে যোগ্য, ত্যাগী ও পরীক্ষিত ক্লিক ইমেজের নেতা নির্বাচিত হোক- প্রত্যাশা কর্মীদের। তেমনি একজন যোগ্য, তৃণমূলের প্রিয়ভাজন ত্যাগী নেতা হলেন মকসুদ আলম।

পারিবারিক ভাবে আওয়ামী পরিবারের সন্তান মকসুদ আলম মুজিবাদর্শে দিক্ষীত সেই ছাত্রাবস্থা থেকেই।
মাঠ পর্যায়ে তৃণমূলের পছন্দের তালিকায় ক্লিন ইমেজের নেতা হিসেবে সবার কাছে গ্রহণযোগ্যতা রয়েছে মকসুদ আলমের।

জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান এর সাথে রয়েছে ঘনিষ্ঠ সম্পর্ক এছাড়াও ও সিনিয়র সহসভাপতি আলহাজ্ব নুরুল হুদা মুকুট এর জেলা পরিষদের নির্বাচনে রেখেছেন দিরাইয়ে বিশেষ ভূমিকা।
স্থানীয় রাজনীতিতে সামাদ আযাদ বলয়ের প্রতিনিধিত্বকারী মতিউর রহমানের আস্থাভাজন মকসুদ আলম ছিলেন দিরাই উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক এছাড়াও সর্বশেষ যুবলীগের প্রস্তাবিত কমিটির সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন কর্মী বান্ধব এই নেতা।

ত্যাগী ও পরিচ্ছন্ন ইমেজের ব্যাক্তিকে আসন্ন ২৪ নভেম্বর দিরাই উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদে মকসুদ আলমকে নির্বাচিত করার দাবী উঠেছে তৃণমূল থেকে।

এ প্রতিনিধির সাথে আলাপ কালে মকসুদ আলম বলেন বর্তমান দলীয় সভানেত্রী জাতির পিতা বঙ্গবন্ধুর সুযোগ্যা কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতি বিরোধী অভিযান শুরু করে বলেছেন আসন্ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সম্মেলনে নেতা নির্বাচনে দুর্নীতি ও বিতর্কমুক্ত ক্লিন ইমেজের তৃণমূলের ত্যাগীদের অগ্রাধিকার দিবেন- এইজন্য উৎসাহিত হয়ে আমি প্রার্থী হয়েছি, আমি আশাবাদী দলের নেতাকর্মীরা আমাকে মূল্যায়ন করবেন।