মতলবের ডাকাতির ঘটনাস্থলে পরিদর্শন করলেন ডিআইজি ইমতিয়াজ আহমেদ

মুহা,সাজ্জাদ হোসেন,মতলব উত্তর (চাঁদপুর)প্রতিনিধি: মতলব উত্তর উপজেলার কালিপুর বাজার ও কালির বাজারে সংঘবদ্ধ ডাকাতদল ১০টি জুয়েলার্স ও একটি ফার্মেসী বিকাশ ফ্যাক্সিলোড প্রতিষ্ঠানে ডাকাতির ঘটনাস্থল পরিদর্শন করেন সিআইডির অর্গানাইজড ক্রাইম বিভাগের ডিআইজি ইমতিয়াজ আহমেদ। বাজারের নাইটগার্ড ও টহলরত পুলিশদের হাত পা বেঁধে একটি দোকানের ভিতর আটকিয়ে রেখে মুখোশ পরিহিত ১৮ থেকে ২০ জন মুখোশধারী ডাকাত দল এই ডাকাতি চালায়।

এ সময় তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, আমরা এ ডাকাতির ঘটনাকে গুরুত্ব দিয়ে তদন্ত করছি। সারাদেশে এ ধরণের স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনার সাথে সম্পৃক্ত ডাকাতির ঘটনাকে অগ্রাধিকার দিয়ে কাজ করছি। সহসাই আমরা এ ঘটনার সাথে জড়িতদের আটক করতে সক্ষম হবো। ইতিমধ্যে আমরা বেশ কিছুক্লু পেয়েছি।

তিনি আরো বলেন, বাজারে সিসি ক্যামরা স্থাপন করা গেলে ভালো হয়। ঢাকা-চট্টগ্রাম বিভাগের সীমান্তবর্তী স্থান এ জায়গায় পুলিশ ফাঁড়ি করা যেতে পারে।

বৃহস্পতিবার দুপুরে সিআইডির অর্গানাইজড ক্রাইম বিভাগের ডিআইজি ইমতিয়াজ আহমেদ কালিপুর বাজার ও কালীর বাজারে ডাকাতির ঘটনাস্থল পরিদর্শনকালে উপস্থিত ছিলেন-চট্টগ্রামের অতিরিক্ত ডিআইজি ( অপারেশন এ- ক্রাইম) এম. জাকির হোসেন খান পিপিএম, চাঁদপুরের পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান, এসএসপি সৈয়দা জান্নাত আরা, অতিরিক্ত পুলিশ সুপার মো.মিজানুর রহমান, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.নাসির উদ্দিন মৃধা,পুলিশ পরিদর্শক(তদন্ত) মো. শাহজাহান কামাল’সহ পুলিশ ও সিআইডির উর্ধ্বতন কর্মকর্তারা।

বুধবার রাতে কালির বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল বাদি হয়ে মামলা দায়ের করেছে। মামলা তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক(তদন্ত) মো. শাহজাহান কামাল।