মতলব উত্তরে চরকালিয়া উচ্চ বিদ্যালয়ে জেএসসি পরিক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

মুহা, সাজ্জাদ হোসেন, মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধি: মতলব উত্তরে চরকালিয়া উচ্চ বিদ্যালয়ে জেএসসি পরিক্ষা উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে । ২৭ অক্টোবর রবিবার সকাল ৯টায় চরকালিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে মিলাদ ও দোয়া পরিচালনা করেন অত্র বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক হযরত মাওলানা আব্দুল্লহ আল মামুন।

অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক দলিল উদ্দিন এর সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক নাছির উদ্দিন সাহার সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি গাজী মুক্তার হোসেন, তিনি বলেন, আমাদের ম্যানেজিং কমিটির সভাপতি ও সদস্যদের কাজ হচ্ছে স্কুলের ছাত্র- ছাত্রীদের পডরালেখার মানউন্নয়ন করে প্রত্যেক ছাত্র- ছাত্রীদেরকে সু- শিক্ষায় শিতি করে তোলাই আমাদের উদ্যেশ্য ।

তিনি আরোও বলেন শিক্ষার মানউন্নয়নে যা যা করা দরকার আমরা তাই করব । আর এই স্কুলে কেউ ইবটিজিং করবানা যদি কেউ ইবটিজিং করো তাহলে তাকে আইনের আওতায় এনে বিচার করা হবে ।

তিনি আরও বলেন তোমরা যাদি পরিক্ষায় ভাল রেজাল্ট করো তাহলে আমার পক্ষ থেকে তোমাদের কে পুরুস্কৃত করা হবে । তোমরা সুশিক্ষায় শিক্ষিত হয়ে একজন আদর্শবান মানুয় হিসেবে নিজেকে গডরেতুলবে এটাই তোমাদের কাছে আমার প্রতাসা ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক দলিল উদ্দিন, ম্যানেজিং কমিটির সদস্য গাজী কামাল হোসেন সহ অভিবাবক সদস্য বৃন্দ ।

চরকালিয়া উচ্চ বিদ্যালয় থেকে এবার ২৯৭ জন ছাত্র- ছাত্রী জিএসসি পরিক্ষায় অংশ গ্রহন করবেন বলে জানান বিদ্যালয়ের প্রধান শিক্ষক ।