মতলব উত্তরে ডিস লাইনের মালামাল ভাংচুর ও লুটপাট

মুহা,সাজ্জাদ হোসেন মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধি: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের তিতারকান্দি গ্রামে ডিস লাইনের মালামাল ভাংচুর ও লুটপাট করার অভিযোগ পাওয়া গেছে। গত ১৬ আগস্ট বিকালে এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্তের অভিযোগ, প্রায় ১০ লাখ টাকার মালামাল ভাংচুর ও লুট করেছে দুর্বিত্তরা।

তিতারকান্দি ডিস হাউজের পরিচালক ও ১নং ওয়ার্ড মেম্বার হৃদয় মজুমদার জানান, একই গ্রামের পরীক্ষিত দাসের ছেলে লিটন দাসের নেতৃত্বে প্রায় ৪০-৪৫ জন সন্ত্রাসী প্রকৃতির লোক এসে আমার ডিস পরিচালনার যন্ত্রপাতি ও মালামাল ভাংচুর করেছে। দামী মালামালগুলো লুট করে নিয়ে গেছে। যার আনুমানিক মূল্য ১০ লাখ টাকা। এরমধ্যে রয়েছে রিসিভার ৫৬ টি, মডিলেটর ৫৬ টি, ষ্টেইব্লেজার ১ টি, ডিস এন্টেনা ৮ টি ও এলইডি টিভি ১ টি। এছাড়াও ক্যাবল, আনুষাঙ্গিক ইলেকট্রিক মালামাল ও যন্ত্রপাতি নিয়ে গেছে। রুমে থাকা রেক ভাংচুর করে পানি ফেলে দিয়েছে। তিনি আরও জানান, আধিপত্য বিস্তার কেন্দ্র করে লিটন দাস বিগত দিন যাবৎ আমার সাথে শত্রুতা করে আসছে। আমি আইনগত সহায়তা নিবো।

স্থানীয় এলাকার লোকজন জানান, শুক্রবার বিকালে হঠাৎ করে ৪০-৪৫ জন লোক এসে ভাংচুর শুরু করেছে। আর বলেছে কেউ এগোলে প্রাণে মেরে ফেলবে। তাই ভয়ে কেউ বাঁধা দিতে যায়নি। এ ব্যাপারে কথা বলার জন্য লিটন দাসকে কল করলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। তবে তার একটি ব্যক্তিগত সূত্র জানিয়েছে, সে এই কাজ করেনি। কে বা কাহারা করেছে তা তিনি জানেন না।