মতলব উত্তরে দশানী লঞ্চ ঘাট থেকে ২৪৪০ লিটার তৈল সহ ২ চোরাকারবারি আটক

মুহা,সাজ্জাদ হোসেন, মতলব উত্তর (চাঁদপুর)প্রতিনিধি: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দশানী লঞ্চ ঘাটে অভিযান চালিযয়ে ২৪৪০ লিটার চোরাই ডিজেল তৈল সহ ২ চোরাকারবারিদের আটক করে মতলব উত্তর থানা পুলিশ।

রাতে (২১ নভেম্বর) রাত পৌনে এগার সমযয় গোপন সংবাদের বিত্তিত্বে মতলব উত্তর থানার ওসি নাসিরউদ্দিনের নেতৃেত্ত্ব ৮/১০ জনের একদল সঙ্গীযয় ফোর্স সহ অভিযান পরিচালনা করেন ওসি তদন্ত মোরশেদুল আলম ভুইযয়ুা, এসআই নাহিদ,এসআই আফসারউদ্দিন, এসআই গোলাম আজম, এএসআই কালাম, সোহাগ মল্লিক, মোছলেমউদ্দিন । আটককৃতরা হলেন দশানী গ্রামের বাচ্চু মিযয়ার ছেলে আব্দুল্লাহ(৪৫) একই গ্রামের মোহাম্মদ সরদারের ছেলে কবির হোসেন(৩৬)।

ওসি নাসির উদ্দিন বলেন গোপন সংবাদ পেযয়ে আমরা ঘটনাস্থলে যাই,তাদের আটক করে থানাযয় নিযয়ে আসি,তাদের সাথে আর ও একটি চক্র আছে। আমরা এ ব্যবপারে খোজ খবর নিচ্ছি এবং তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিব। ঘটনার বিবরনে জানা যাযয় চোরাইকারবারীরা দীর্ঘদিন যাবৎ এ অবৈধ ব্যবসা করে আসছে।

ঢাকা , চাঁদপুর, নারাযয়ণগঞ্জ নৌ-রুটে যে সমস্ত জাহাজ, ষ্টিমার, কার্গু, বালহেড,লঞ্জ এ গুলি চলা চল করে আসছে, ঐ সকল জাহাজ,ষ্টিমার এবং টলারের কিছু অসাধু কর্মচারীরা এ অবৈধ ভাবে ডিজেল তৈল চরি করে বিক্রি করে আসছে । চোরাইকারবারীরা নৌ-পথের বিভিন্ন জাহাজ থেকে ৫৫ টাকা লিটার কিনে নিযয়ে ৬৫ টাকা বিক্রি কওে । এ রির্পোট লিখা পর্যন্ত মামলা পক্রিযয়াধীন ।