মতলব উত্তরে মিথ্যা মামলার হয়রানির শিকার

মতলব প্রতিনিধি : মতলব উত্তর উপজেলার সিপাইকান্দি মিয়া বাড়ীর মৃতঃ আবুল হোসেন মিয়ার বড় ছেলে মুক্তিযোদ্ধা মোঃ গোলাম মাওলা নবী (৬৫) তারই আপন ছোট ভাই শাহ্আলমকে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে।

এ ব্যাপারে শাহ্আলম মিয়া বলেন আমার ভাই আমার বিরুদ্ধে মতলব উত্তর থানায় গত ২ বৎসর পূর্বে একটি মিথ্যা অভিযোগ করে এ বৎসরও মতলব উত্তর থানায় মিথ্যা অভিযোগ এনে থানায় মামলা দেয় আমি নাকি বলেছি সে ভূয়া মুক্তিযোদ্ধা কিন্তু তা আমি কখনো তা বলিনি। এই মামলাটি আমরা গত ১০ দিন পূর্বে আপোষ নিষ্পত্তি হই। বর্তমানে আমার ভাই আমাকে গালমন্দ করে আরও মামলা দিবে বলে হুমকি ধামকি দিচ্ছে। আমার ভাইয়ের ৬ ছেলে সবাই আমার পক্ষে কথা বললে সে তাদেরকে শাসায়। তার মাথা সবসময় গরম থাকে। আমি এ থেকে পরিত্রান পেতে চাই। তার তৃতীয় ছেলে হাবিব বলেন আমার বাবা চাচার বিরুদ্ধে অযথা হয়রানি মূলক মিথ্যা মামলা দিয়ে আসছে। গোলাম মাওলা নবীর স্ত্রী শহরবানু বলেন আমার স্বামী ছোট খাটো বিষয় নিয়ে প্রায় সময় থানায় অভিযোগ করে থাকেন আমার দেবরের বিরুদ্ধে।

আমি ও আমার ছেলেরা থানায় অভিযোগ করতে নিষেধ করার পরেও সে কোন কথা রাখে না। এ ব্যাপারে গোলাম মাওলা নবীর সাথে আলাপ করলে তিনি বলেন সে আমার বিরুদ্ধে হাটে বাজারে বলাবলি করে আমি নাকি ভূয়া মুক্তিযোদ্ধা। এ ব্যাপারে মতলব উত্তর থানার ওছি নাছির উদ্দিন মৃধা বলেন যে কেউ অভিযোগ করলে আমাদের তা নিতে হয় তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।