মতলব উত্তরে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

মুহা,সাজ্জাদ হোসেন,মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধি: চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করছেন থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দিন মৃধা। শনিবার (৫ অক্টোবর) বিকালে ওসির নিজ কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক মাহবুব আলম লাভলু, বোরহান উদ্দিন ডালিম, আলমাছ মিয়া, আব্দুল লতিফ মিয়াজি, এইচএম ফারুক, মনিরুল ইসলাম মনির, জাকির হোসেন বাদশা, আরাফাত আল-আমিন, মো. তুহিন ফয়েজ, মুহাম্মদ সাজ্জাদ হোসেন ,কামাল হোসেন খান, দ্বীন ইসলাম, সাইফুল ইসলাম, শহীদুল ইসলাম খোকন, মমিনুল ইসলাম, সফিক ইসলাম রানা,মুহাম্মদ সাজ্জাদ হোসেন প্রমুখ।

এছাড়াও পুলিশ পরিদর্শক (তদন্ত) মুরশেদুল আলম, সেকেন্ড অফিসার এসআই ইসমাইল হোসেন’সহ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় ওসি নাসির উদ্দিন মৃধা বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের বিকল্প নেই। তাই আমি বলবো ভালো লেখনির মাধ্যমে জাতির অনেক উপকার হয়। আবার ভুল তথ্য প্রচার হলে মানুষ অনেক ক্ষতিগ্রস্ত হয়। সেদিক লক্ষ্য করে সত্য প্রকাশ ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করার জন্য ামার অনুরোধ থাকবে।

তিনি আরও বলেন, বিশেষ করে মাদকের ব্যাপারে আমার কাছে কোন ছাড় নেই। বাল্যবিবাহ এবং ইভটিজিং মুক্ত হবে মতলব উত্তর। সেজন্য আমি সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করি। এছাড়াও তিনি মানসম্মত মানবসেবা করার জন্য প্রতিশ্রুতি ব্যক্ত করেন। পরে উপস্থিত সকল সাংবাদিকবৃন্দ ওসি নাসির উদ্দিনের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।