মতলব উত্তরে ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি আটক

ডেস্ক রিপোর্ট: চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামী ইমান হোসেনকে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ।

২১ সেপ্টেম্বর (মঙ্গলবার) ভোর রাতে মতলব উত্তর থানা পুলিশ কর্তৃক ওয়ারেন্ট মূলে ০৬ মাসের সাজাপ্রাপ্ত এই আসাম কে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। সাজাপ্রাপ্ত আসামী ইমান হোসেন (ইমাম হোসেন) মতলব উত্তর উপজেলার মমরুজ কান্দি গ্রামের আঃ হাই (আঃ হক) এর ছেলে।

মতলব উত্তর থানা সূত্রে জানা যায়, সে নারী শিশু-৬৯/০৫ ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশেধীত/২০০৩)এর ৭/৩০ প্রসেস-১৭৭/২০২১ মূলে ০৬ মাসের সাজাপ্রাপ্ত আসামী। অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল নির্দেশনায় ও পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ মাসুদ এর তদারকীতে মতলব উত্তর থানায় কর্মরত এসআই (নিরস্ত্র) মোঃ মনিরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, ২১ সেপ্টেম্বর (মঙ্গলবার) ভোর রাতে মতলব উত্তর থানা পুলিশ কর্তৃক ওয়ারেন্ট মূলে ০৬ মাসের সাজাপ্রাপ্ত মোঃ ইমান হোসেন (ইমাম হোসেন) কে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে নারী শিশু-৬৯/০৫ ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশেধীত/২০০৩)এর ৭/৩০ প্রসেস-১৭৭/২০২১ মূলে ০৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী।গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।