মতলব উপাদী উঃ ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের প্রথম সভা ও দোয়া

মোঃ আরিফ হোসেন • চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার ৫নং উপাদী উত্তর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের বরণ এবং সাবেক সদস্যদের বিদায় সংবর্ধনা উপলক্ষে প্রথম সভা ও দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

২০’ই জানুয়ারী বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় ৫নং উপাদী উত্তর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের বরণ এবং সাবেক সদস্যদের বিদায় সংবর্ধনা উপলক্ষে এই প্রথম সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫নং উপাদী উত্তর ইউনিয়নের তিন বারের নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান মোঃ শহিদ উল্ল্যাহ, সভাটি সঞ্চালনা করেন ইউপি সচিব আব্দুল ওয়াদুদ সর্দার।

এসময় ইউপি চেয়ারম্যান মোঃ শহিদ উল্ল্যাহ প্রধান অতিথির বক্তব্যে বলেন “আমি এই ইউনিয়নের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান। আপনাদের সমর্থন, দোয়া ও ভালোবাসায় আমি তৃতীয় বারের মতো এবারও বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। এই ইউনিয়নে আমার উপর অর্পিত দায়িত্ব ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও জনগণের সাথে নিয়ে বাস্তবায়ন করব। সুখে-দুখে বিপদে-আপদে সবসময় আপনাদের পাশে থাকতে চেষ্টা করব। বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন গ্রাম হবে শহর এই স্বপ্নকে বাস্তবায়ন করতে আমি নিরলসভাবে কাজ করে যাবো। ইউনিয়নের অবকাঠামোগত উন্নয়নকে আরো বেশি গতিশীল করার চেষ্টা করব। আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন।

ইউপি চেয়ারম্যান মোঃ শহিদ উল্ল্যাহ সাবেক ইউপি সদস্য ফাতেমা আক্তার মুন্নি, নুরজাহান বেগম, জসীমউদ্দীন ঢালি, মোঃ জাকির হোসেন, মোঃ হান্নান খাঁ, মোঃ খলিল মৃধা এবং লোকমান প্রধানকে ক্রেস্ট ও বিশেষ উপহার এর মাধ্যমে তাদেরকে বিদায় সংবর্ধনা দেন।

এরপর চেয়ারম্যান শহিদ উল্ল্যাহ নবনির্বাচিত ইউপি সদস্য ফাতেমা বেগম, রোকেয়া বেগম , রেহানা আক্তার, মোঃ ইউসুফ হাজরা, মোঃ আল মামুন, মোঃ মোস্তফা কামাল, মোঃ আক্কাস বকাউল, মোঃ কামাল গাজী, মোহাম্মদ মাইন উদ্দিন, মোঃ রফিকুল ইসলাম, মামুন মিয়াজি, মোঃ মতিন প্রধান কে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বরন করে নেন। এবং সকল ইউপি সদস্য ও গ্রাম পুলিশ সবাই নবনির্বাচিত চেয়ারম্যান কেও ফুলেল শুভেচ্ছা মাধ্যমে বরন করে নেন৷ পরে মিলাদ ও দোয়ার মাধ্যমে এই প্রথম সভা সমাপ্তি করা হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন বহরি জামে মসজিদের খতিব মাওলানা মোঃ রফিকুল ইসলাম।