মতলব দক্ষিণে কানাচোয়া হইতে পিতাম্বর্দি বাজার পর্যন্ত অটোচালিত সিএনজি চলছে অহরহ

জাহাঙ্গীর আলম প্রধানঃ মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও বাজার সংলগ্ন কানাচোয়া সিএনজি স্টান্ড হইতে পিতাম্বর্দি বাজার পর্যন্ত অটোচালিত সিএনজি চলছে অহরহ। মহামারী করোনা উপলক্ষে এ সমস্ত অটো চালিত সিএনজি চলা সম্পুর্ণ নিষেদ থাকা সত্ত্বেও তা মানছেন না ঐ এলাকার ড্রাইবাররা। এ এলাকা সিএনজি কল্যাণ বহুমুখী সমবায় সমিতির সভাপতি জাহাঙ্গীর আলমের যোগস্বার্থে তারা এই গাড়ীগুলো চালাচ্ছে বলে এ প্রতিনিধিকে জানান। জাহাঙ্গীর আলম তাদের কমিটির সদস্য ইউসুফ কে দিয়ে গাড়ীগুলোর সিরিয়াল করে প্রতি গাড়ী থেকে দৈনিক ১০ টাকা করে নিচ্ছেন। এতে গড়ে দৈনিক দেড় থেকে ২ হাজার টাকা উঠছে।

সিএনজি ড্রাইবার জিয়া, মামুন, সালা উদ্দিন, সুমন, ফারুকসহ অনেকে বলেন, আমাদের ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান সেলিমের মাধ্যমে করোনা উপলক্ষে কোন প্রকার ত্রাণ সামগ্রী পাইনি। তাই পেটের দায়ে গাড়ী নিয়ে বাহির হয়েছি।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান সেলিম বলেন, তাদের প্রত্যেককে ত্রাণ সামগ্রী দেওয়া হয়েছে। তাদের অভিযোগ মিথ্যা। তাছাড়া অনেক গাড়ীর চাবি আমি আটকিয়ে রেখেছি।

এ ব্যাপারে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচের সাথে আলাপ করলে বলেন, ব্যাপারটি দেখে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।