মতলব দক্ষিনে মুক্তিযোদ্ধা পরিবারকে প্রাণ নাশের হুমকি: জিম্মি করে জায়গা দখলের চেষ্টা

বিশেষ প্রতিনিধি: চাঁদপুর জেলার মতলব দক্ষিন উপজেলার দক্ষিন কলাদি (টিএন্ডটি) বাসিন্দা বীরমুক্তিযোদ্ধা নাসির উদ্দীন বকাউল(প্রাক্তন পুলিশ কর্মকর্তা)। কিছু দিন পূর্বে বীরমুক্তিযোদ্ধার জায়গার পিছনের একটি বিক্রয় হয়। জায়গা বিক্রিয়ের সময় মধ্যস্তততা করেন রিপন পাটোয়ারী নামে এক ব্যক্তি।

বিক্রতো জায়গায় যাওয়ার ভালো কোন রাস্তা না থাকায় রিপন পাটোয়ারী ও তার ছেলে অভি পাটোয়ারী রাস্তার  জন্য বীরমুক্তিযোদ্ধা নাসির উদ্দীন বকাউলের জায়গা দখলের চেষ্টা চালায়। এতে বীরমুক্তিযোদ্ধা নাসির উদ্দীন বকাউল ও তার পরিবার বাধা দিলে ঐ পরিবারকে অশ্লীল ভাষায় গালাগাল  করে এবং প্রাণ নাসের হুমকি দেয়। 

এ বিষয়ে সাপ্তাহিক দূনীতির সন্ধানে পত্রিকার বিশেষ প্রতিনিধী আবু জাফর আরিফ ভুক্তভোগী  পরিবারের যোগাযোগ করার চেষ্টা করলে এ বিষয় রিপন পাটোয়ারীর ছেলে অভি পাটোয়ারী বিষয়টি জানতে পারে। জানার পর অভি পাটোয়ারী সাংবাদিক আবু জাফর আরিফকে ফেসবুক ম্যাচেন্জার ফোন দিয়ে গালাগাল করে এবং প্রান নাশের হুমকি দেয়। অভি পাটোয়ারী ও তার বাবা যুবলীগের নেতা হিসেবে পরিচয় দিয়ে নানা ধরনের অপকর্ম করে চলছে।

অনেকের সাথে কথা বলে জানা  যায় তারা যুবলীগের কোন পদেই নেই। সচেতন মহল মনে করেন এর ফলে দলের ভাব মূর্তি নষ্ট হচ্ছে। এমনকি সে বাংলাদেশের সাবেক  ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের দায়িত্ব প্রাপ্ত মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) সমর্থক বলে দাবি করে।