মসজিদের ছাঁদ ঢালায়ের উদ্বোধন করলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম

রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান : শিবগঞ্জের মনাকষা পারচৌকা ওয়াক্তিয়া মসজিদের ছাঁদ ঢালায়ের উদ্বোধন করলেন শিবগঞ্জ বাসির প্রাণের স্পন্দন মাটি ও মানুষের নেতা সৎ, যোগ্য, নম্র-ভদ্র মানবিক গুণাবলির মানুষ জননেতা সৈয়দ নজরুল ইসলাম চেয়ারম্যান উপজেলা পরিষদ। তিনি তার নিজস্ব তহবিল থেকে এই আর্থিক অনুদান দু’টি মনাকষা ইউনিয়নের পারচৌকা ওয়াাক্তিয়া মসজিদে যথাক্রমে ৫০হাজার ও ৩০হাজার টাকা করে প্রদান করেন। 

উক্ত অনুদান প্রদান ও উদ্বোধন অনুষ্ঠানের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ আবু আহম্মদ নজমুল কবির মুক্তা আহ্বায়ক নৌকা সমর্থক গোষ্ঠী, মোঃ মোজাম্মেল হক উপজেলা নির্বাচন কমেটি মনাকষার সফল আহ্বায়ক, ১০মনাকষা ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রবিউল ইসলাম রবু মেম্বার, সাধারন সম্পাদক মোঃ উমর ফারুক ১নং ওযার্ড আওয়ামীলীগ, মোঃ আলাউদ্দিন সহ-সভাপতি চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ, বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ আলিরাজ শিবগঞ্জ পৌর ছাত্রলীগ, এম ইমরান খান সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ মনকষা ইউনিয়ন শাখা ও সম্মানিত সদস্য শিবগঞ্জ উপজেলা শাখা, মোঃ শামিম রেজা সাধারণ সম্পাদক মনাকষা ইউনিয়ন ছাত্রলীগসহ স্থানীয় নেতৃবৃন্দ।

উল্লেখ্য, মসজিদটি নির্মাণে দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন মোঃ মেসবাউল আলম মেসবা সহ-সভাপতি চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ, তিনি আসন্য মনাকষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ-প্রত্যাশি।