মহিলা আওয়ামী লীগ নেত্রী পারুল আক্তারের ‘ঈদ শুভেচ্ছা’

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে মহিলা আওয়ামী লীগ, অঙ্গসহযোগী সংগঠন সহ নিজ এলাকার সর্বস্তরের জনগন ও দেশ বিদেশের সবাইকে ঈদ শুভেচ্ছায় ‘ঈদ মোবারক’ জানিয়েছেন চাঁদপুর সদর উপজেলার ৮নং বাগাদী ইউনিয়নের ১,২,৩ নং (পশ্চিম সকদী) আসনের সংরক্ষিত মহিলা মেম্বার ও ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি পারুল আক্তার।

একইসাথে দেশব্যাপী করোনা ভাইরাস কার্যক্রমের ধারাবাহিকতায় ৮নং বাগাদী ইউনিয়নের তিন তিনবারের নির্বাচিত সফল চেয়ারম্যান আলহাজ্ব বেলায়েত হোসেন বিল্লাল গাজীর প্রশংসা জানিয়ে তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

এক শুভেচ্ছা বার্তায় পারুল আক্তার বলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সন্মানিত সর্বস্তরের নেতৃবৃন্দ, দেশে বিদেশে অবস্থানরত সকল নেতা কর্মী ভাইবোনদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা। চাঁদপুর এবং আমার বাবার প্রিয় ভালোবাসার ফরিদগঞ্জ বাসীর প্রতি আমার ঈদ মোবারক,অশেষ শ্রদ্ধা ও সালাম।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা বলেছেন, ‘দুর্যোগ আসলে ভেঙে পড়ার কিছু নেই,সবকিছু সাহসের সাথে মোকাবেলা করতে হবে।প্রলয়ের মধ্যে দিয়ে নব সৃষ্টি করবো আমরা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে।শুধু এই ভীষণ দুর্যোগের মধ্যে আমাদের মানবিক সত্বা যেন অটুট থাকে।মানবিক সত্বায় আনন্দভূমি হয়ে উঠবে প্রিয় স্বদেশ।সৃষ্টি কর্তার কাছে প্রার্থনা সমগ্র পৃথিবী এই বিষাদ কাটিয়ে উঠুক,দ্রুত পৃথিবী  উদ্ভাসিত হোক নতুন সবুজ সোনালী আনন্দে।ঈদের আনন্দ ছড়াক সবার প্রাণে,সবার ঘরে।মঙ্গলময় হোক প্রতি মূহুর্ত’।

তিনি আরো বলেন, ‘রহমত, মগাফিরাত ও নাজাতের মাস পবিত্র রমজান মাস। দীর্ঘ সিয়াম সাধনা শেষে আসে খুশির ঈদ। পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আসে খুশির বার্তা। ঈদের এ খুশী ধনী, দরিদ্র নির্বিশেষে সকলে ভাগাভাগি করে নেয়ার মধ্যেই ঈদের আনন্দ”।

পারুল আক্তার আবারো পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে এবং সকলের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করে ধৈর্য্যের সাথে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলা করার জন্য আহ্বান জানান।

উল্ল্যেখ্য, মহিলা আওয়ামী লীগ নেত্রী পারুল আক্তারের পিতা আঃ হাই তালুকদার চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ইসলামপুরের সু-পরিচিত প্রবীণ আওয়ামী লীগ নেতা আঃ হাই তালুকদার। ২০০৬ সালের ৫ মে ৮০ বছর বয়সে তিনি পৃথিবী থেকে চিরবিদায় নেন।

ইউনিয়ন আওয়ামী লীগের দীর্ঘদিন সহ-সভাপতি ও সাবেক ইউপি মেম্বার হিসেবে আঃ হাই তালুকদার তার পুরো ব্যক্তিজীবনে সমাজসেবায় নিজেকে বিলিয়ে দিয়েছিলেন। এতে করে ইউনিয়নবাসীর মনের জায়গা আজও দখল করে আছেন সর্বজন শ্রদ্ধেয় এ নেতা।

পিতাকে অনুকরণ ও অনুসরন করেই সমাজসেবায় নিজেকে বিলিয়ে দিতে পারুল আক্তার বর্তমানে জনগনের সেবায় কাজ করে যাচ্ছেন। একইসাথে তিনি জাতীয় মানবাধিকার সাংবাদিক সংস্থার মাধ্যমেও জনকল্যানে ব্যাপক ভূমিকা রাখছেন।