মাধবপুর জোনের ডিএসবির এসআই সাইকুল ইসলাম সুজনসহ করোনা জয় ৯জন পুলিশ

অলক রায়,  মাধবপুর (হবিগঞ্জ্য)  প্রতিনিধি: হবিগঞ্জ জেলার বিশেষ শাখার) মাধবপুর জোনের ডিএসবির এসআই সাইকুল ইসলাম সুজন সহ ৯জন পুলিশ করোনা ভাইরাসের কবল থেকে মুক্ত হয়েছেন। দ্বিতীয়বার করোনা শনাক্তকরণ পরীক্ষায় সবার নেগেটিভ ফলাফল এসেছে। বিষয়টি নিশ্চিত করেছেন মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন, গেল (২২-জুন) তিনিসহ ৯জন করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হন। 

এরপর থেকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন উনি সহ সবাই ছিলেন, (১লা-জুলাই) তিনি সহ ৯জনের দ্বিতীয়বার করোনা পরীক্ষার নেগেটিভ আসে ডিএসবির এসআই সাইকুল ইসলাম সুজন জানান, বুধবার (১লা-জুলা) আমাদের ৯জনের পরীক্ষার ফলাফল জানতে পেরেছি। ফলাফলে আমাদের ৯ জনকে করোনামুক্ত বলে জানানো হয়েছে। আক্রান্ত হওয়ার পর যারা আমাদের খবর নিয়েছেন, 
সাহস দিয়েছেন, সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন এই পুলিশ কর্মকর্তা।এদিকে ডিএসবির এসআই সাইকুল ইসলাম সুজনসহ ৯জন করোনা মুক্ত হওয়ায় তাদের ফুল দিয়ে কর্মস্হলে বরণ করে নেয়া হয়েছে। বুধবার (১লা-জুলাই)  রাতে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইকবাল হোসেন ও (ওসি) তদন্ত গোলাম দস্তগীর করোনা মুক্ত পুলিশ সদস্যদের বরণ করেন।

সম্প্রতি সামাজিক দুরত্ব নিশ্চিত ও করোনা প্রতিরোধে কাজ করতে গিয়ে।সামনের সারির যোদ্ধা মাধবপুর থানার ৪জন এসআই সহ ২০জন কোভিড ১৯ করোনা ভাইরাস আক্রান্ত হয়েছিলেন। তারা হোম ও প্রাতিষ্টানিক কোয়ারন্টাইন থেকে চিকিৎসা নিচ্ছেন।
তাদের মধ্যে ডিএসবি সাইকুল ইসলাম সুজন ও সেকেন্ড অফিসার মোসলেহ উদ্দিন সহ ১৭ জন করোনা যুদ্ধে জয়ী হয়েছেন। সোমবার রাতে মাধবপুর থানার ওসি মোঃ ইকবাল হোসেন ও ওসি তদন্ত গোলাম দস্তগীর তাদের ফুল দিয়ে কর্মস্থলে বরণ করে নেন।