মাধবপুর থানার সেকেন্ড অফিসারসহ করোনা জয়ী : ৮জন পুলিশ সদস্যকে ফুল দিয়ে বরণ

অলক রায়, মাধবপুর (হবিগঞ্জ)  প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুর থানার সেকেন্ড অফিসার এসআই মুসলেহ উদ্দিনসহ ৮জন পুলিশ সদস্য  করোনা মুক্ত  হওয়ায়  তাদেরকে ফুল দিয়ে কর্মস্থলে বরণ করে নেয়া  হয়েছে। সোমবার (২৯.জুন) রাতে  মাধবপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন ও মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইকবাল হোসেন  করোনা মুক্ত পুলিশ সদস্যদের বরণ করেন। সম্প্রতি সামাজিক দুরত্ব নিশ্চিত  ও করোনা প্রতিরোধে কাজ করতে গিয়ে। 

সামনের সারির যোদ্ধা মাধবপুর থানার   ৪জন এসআই সহ ১৯জন কোভিড (১৯) করোনা ভাইরাস আক্রান্ত হয়েছিলেন। তারা হোম ও প্রাতিষ্টানিক কোয়ারন্টাইন  থেকে চিকিৎসা নিচ্ছেন। তাদের মধ্যে সেকেন্ড অফিসার মোসলেহ উদ্দিনসহ ৮ জন পুলিশ সদস্য করোনা  যুদ্ধে জয়ী হয়েছেন। সোমবার  রাতে মাধবপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন ও মাধবপুর থানার (ওসি) ইকবাল হোসেন তাদেরকে 

ফুল দিয়ে কর্মস্থলে বরণ করে নেন। এ সময় করোনাজয়ী পুলিশ সদস্যদের বরণ করতে গিয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন বলেন, মরণঘাতী করোনা ভাইরাস সংক্রমণের প্রথম থেকেই তৎপর ছিলেন মাধবপুর থানার আইনশৃঙ্খলা বাহিনী পুলিশ সদস্যরা মৃত্যুভয়কে উপেক্ষা করে দায়িত্ব পালন করতে গিয়ে ৮জন করোনা মুক্তসহ ১৯জন পুলিশ সদস্য পর্যায়ক্রমেকরোনা ভাইরাসে আক্রান্ত হন। 

তবু পিছু হটেনি কেউ নতুন করে লড়াই শুরু হয় করোনার বিরুদ্ধে প্রায় তিন সপ্তাহ বিধি নিষেধ মেনে চিকিৎসা নেওয়ায় সুস্থ হয়ে উঠছেন, এবং ফিরে আসেন মৃত্যুর খুব কাছ থেকে ফিরে এলেও এতটুকু মনোবল হারাননি করোনা মুক্ত পুলিশ সদস্যরা। তিনি আরো বলেন করোনাকে ভয় না পেয়ে সতর্ক হয়ে কাজ করার জন্য মাধবপুর থানার পুলিশ সদস্যদের পরামর্শ দেন।

 এ সময় মাধবপুর থানার সেকেন্ড অফিসার মুসলেহ উদ্দিনসহ তারা ৮জন পুলিশ সদস্য করোনার বিরুদ্ধে যুদ্ধ করে নিজেদের সুস্থ হয়ে উঠার অভিজ্ঞতা জানান, এবং সহযোগিতার জন্য পুলিশ সুপারসহ সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।