মুন্ডমালায় আদিবাসী সম্প্রদায়ের মাঝে ফুটবল টুর্নামেন্টের সমগ্রী বিতারণ করলেন সমাজ সেবক সাইদুর রহমান


রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধিঃ রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালা পৌরসভাধীন মাহালী পাড়ার আদিবাসী সম্প্রদায়ের মাঝে ফুটবল টুর্নামেন্টের সমগ্রী বিতারণ করেন বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামীলীগের ত্যাগিনেতা সাইদুর রহমান। বৃহস্পতিবার (০৮ অক্টোবর) ২০২০ ইং সন্ধায় বাংলাদেশ আওয়ামীলীগের মুন্ডুমালা পৌরসভার প্রধান কার্যালয়ে পিছিয়ে পড়া অবহেলিত আদিবাসী জনগোষ্ঠিদের মধ্যে এই সকল ফুটবল টুর্নামেন্টের সমগ্রী তুলে দেওয়া হয়েছে। 


এ বিষয়ে সমাজ সেবক সাইদুল রহমান বলেন, অপরাধ মূলক কাজকর্ম থেকে বিরত থাকতে হলে খেলাধুলার কোন বিকল্প নেই, এলাকার যুব-সমাজকে মাদক থেকে দুরে রাখার জন্য আমার ব্যাক্তিগত তহবিল থেকে এই খেলাধূলার উপকরণ গুলি বিতরণ করেছি। পর্যায় ক্রমে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের যুবসমাজের মাঝে ফুটবল টুর্নামেন্টের সমগ্রী বিতারণ করব। 


সাইদুর রহমান আরো বলেন, আমি আমার প্রাণপ্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের ত্যাগি নেতা-কর্মীদের সাথে নিয়ে মুন্ডুমালা পৌরসভার অধীনস্থ এলাকাগুলো থেকে যুবসমাজ সহ সকল প্রকার মাদকাসক্তদের ফিরিয়ে আনার লক্ষ্যেই মুলত এই কার্যক্রম শুরু করেছি।

আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেখিয়ে দেওয়া পথকে অনুসরণ করে পৌর এলাকার যে কোনপ্রকায় অরাজকতা, হানাহানি বন্ধ করে যুবসম্প্রদায়কে ফিরিয়ে আনতে বদ্ধপরিকর। 
উপজাতি সম্প্রদায়ের মাঝে ফুটবল টুর্নামেন্টের সমগ্রী বিতারণ কালে, এই সমাজ সেবক ও আওয়ামীলীগের ত্যাগিনেতা সাইদুর রহমানের সাথে মুন্ডুমালা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্র-লীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠন নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।