মেডিফাস্ট মেডিকেল সার্ভিসেস লিমিটেডের ‘প্রেস ব্রিফিং’

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg

নিজস্ব প্রতিবেদক: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজারস্থ স্কুল রোডে অবস্থিত সেরাজউদ্দিন প্লাজায় অত্যাধুনিক চিকিৎসা সেবা সম্বলিত মেডিফাস্ট মেডিকেল সার্ভিসেস লিঃ উদ্বোধন উপলক্ষ্যে উপজেলার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন প্রতিষ্ঠানের কর্তৃপক্ষ।

বুধবার দুপুরে ডায়াগষ্টিক সেন্টারের সভাকক্ষে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। ২রা ফেব্রুয়ারী বিকাল ৩ ঘটিকার সময় উদ্বোধন করা হবে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল।

সভার সভাপতি মেডিফাস্ট মেডিকেল সার্ভিসেস লিঃ এর চেয়ারম্যান ডাঃ মিজানুর রহমান তার বক্তব্যে মেডিফাস্ট মেডিকেল সার্ভিসেস লিঃ এর সকল কার্যক্রম ও চিকিৎসা সেবা তুলে ধরেন।

তিনি বলেন, সর্বোচ্চ মানের চিকিৎসা সেবা নিশ্চিতের লক্ষ্যে বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার। রয়েছে ফার্মাসিস্ট ও মার্কেটিং এক্সপার্টস সমন্বয়ে দক্ষ টিম ম্যানেজমেন্ট। আছে দক্ষ ব্যবস্থাপনা টিম। সবচেয়ে গুরুত্বপূর্ণ হল, অত্যাধুনিক ও সম্পূর্ণ অটোমেটেড হরমোন এনালাইজার রয়েছে। যা মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় আর কোথাও নেই। অটোমেটিক হেমাটলজি এনালাইজার, অটোমেটিক বায়োকেমিকেল এনালাইজার, ডিজিটাল এক্স-রে ফোরডি আল্ট্রাসনোগ্রাফী এবং ইসিজি। এসব সকল সরঞ্জামই অত্যাধুনিক ও মানসম্মত। যা এই প্রত্যন্ত অঞ্চলে আর কোথায় নেই। আমরাই মানুষের দোরগোড়ায় আধুনিক ও মানসম্মত চিকিৎসা সেবা পৌছাতে মেডিফাস্ট মেডিকেল সার্ভিসেস লিঃ প্রতিষ্ঠা করেছি।

তিনি আরও বলেন, প্রতিটি টেস্টের জন্য রয়েছে দক্ষ টেকনোলজিষ্ট। প্রতিটি পরীক্ষণ যন্ত্র দ্বারা হাতের কাজ ছাড়াই আধুনিক ও কম্পিউটারাইজড পদ্ধতিতে নির্ভুল রিপোর্ট পাওয়া যাবে এবং দ্রুত সময়ে। প্রতিটি পরীক্ষার জন্য বিশেষ ছাড় দেওয়ার ব্যবস্থা রয়েছে। গরীব ও অসহায় রোগীদের জন্য ছাড়। এছাড়াও মুক্তিযোদ্ধা এবং বিশেষ ব্যক্তিদের ক্ষেত্রেও রয়েছে বিশেষ ছাড়। ব্যবসা নয় সেবাই আমাদের মূল লক্ষ্য হিসেবে আমরা এই প্রতিষ্ঠানটি উদ্বোধনের দোরগোড়ায় নিয়ে এসেছি। প্রতিষ্ঠানটি গতিশীল করার লক্ষ্যে সকলের সহযোগীতা চাই।

এসময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ফারুক হোসেন, সাধারন সম্পাদক আরাফাত আল-আমিন, মতলব উত্তর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, সাংবাদিক মাহববু আলম লাভলু, বিমল চন্দ্র, সাংবাদিক জাকির হোসেন বাদশা, মমিনুল ইসলাম, তুহিন ফয়েজ, মাহফুজুর রহমান, আমিনুল ইসলাম সিপাহী প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন, মেডিফাস্ট মেডিকেল সার্ভিসেস লিঃ এর ম্যানেজিং ডিরেক্টর মোঃ আজমল খান, এসিসট্যান্ট ম্যানেজিং ডিরেক্টর মাহবুব আলম, ডিরেক্টর ফয়সাল হোসেন রোমান, শিমলী আহমেদ নিলা, মোঃ আলী আশরাফ, অরুনা খাতুন লিনা, নাজমুল হক সরকার, শাহাদাত হোসেন জমাদার, মোঃ মাসুদ রানা, মোঃ শাহ আলম, মোঃ সাইদুল ইসলাম, সোহেল রানা, মোঃ মানিক মিয়া, মোঃ হানিফ সরকার, রাবেয়া আক্তার, নার্গিস আক্তার, মোঃ হেলাল উদ্দিন, মোঃ সবুজ মিয়া, মোঃ খবির হোসেন, আল মাহাবুবুর রহমান, মেহেদী হাসান, মোঃ আরিফুল ইসলাম, মোঃ নাজমুল হক, সোহরাব।

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg