মেহেরপুর আমঝুপি প্রজন্ম সংগঠনের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ১৫৫ পরিবারকে ঈদ উপহার দেওয়া হয়

সেলিম রেজা,মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুর সদর উপজেলা আমঝুপি ইউনিয়নে আমঝুপি প্রজন্ম সংগঠনের পক্ষ থেকে আজ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ১৫৫ টি Covid 19 করোনা ভাইরাসের কারনে কর্মহীন, বিধবা, এতিম, প্রতিবন্ধীদের মাঝে একটু উন্নত মানের৫৫০ টাকা সমমূল্যের  খাদ্য বিতরন করা হয়।

গতকাল সকাল সাড়ে নয়টার সময় প্রজন্ম সংগঠনের নিজস্ব হলরুমে অনুষ্ঠিত হয়। প্রজন্ম সংগঠনের কর্মীরা প্রতিটি পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে এই খাবারগুলো অসহায় মানুষগুলো অজানতে পৌছিয়ে দেয়।এবং ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়।আজ আরো ৫ জন অসুস্থ্য ব্যক্তি কে চিকিৎসার জন্য ৫০০ টাকা করে প্রদান করা হয় নগদ।আজকের উদ্যোগ সফল করতে প্রজন্ম সংগঠনের ব্যয় হয় ৮৫০০০ টাকা।

Covid 19 কারনে প্রজন্ম সংগঠন গত ৩০ মার্চ ২০২০ থেকে আজ ২৩ মে পর্যন্ত মোট ৪৫৭ টি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেছে ৪০০ পরিবারকে সবজী, ১৩৯ জন ব্যক্তিকে ইফতারি প্রদান ১০ জন ব্যক্তিকে চিকিৎসা সেবা প্রদান করেছে।এই কাজগুলো করতে প্রজন্ম সংগঠনের মোট ব্যয় ২ লাখ ৭০ হাজার টাকার উপরে ব্যয় করেন।

এ সময় উপস্থিত ছিলেন ওমর ফারুক লিটন, টরি, প্রফেসর জাহির হোসেন চঞ্চল, সহ-শিক্ষক হাসান মাহমুদ কামরুদ্দোজা, প্রজন্ম সংগঠনের পক্ষকে থেকে উপস্থিত ছিলো সভাপতি জহুরুল ইসলাম,নাঈম আল ফাহাদ রুপম, হৃদয় ইকবাল, সজীব,সজন, জাব্বার ইয়াসিন,রাজিব প্রমুখ ।