মেহেরপুর গাংনীর কাজীপুরে লিচু বাগান দখল নিয়ে সংঘর্ষে ২জন নিহত

সেলিম রেজা,মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরের গাংনী উপজেলার কাজীপুর গ্রামের গোলাম বাজার এলাকার একটি মাঠে   লিচু বাগান দখল নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ঘটনাস্থলেই উভয়পক্ষের ২জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ১জন। নিহতরা হলেন-কাজীপুর গ্রামের খবির উদ্দীনের ছেলে ডাবলু হোসেন (৪৭) ও সাহেবনগর গ্রামের সেকেন্দারের ছেলে সানাউল্লাহ (৫০)। আহত হয়েছেন কাজীপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে খবির উদ্দীন (৬০)। নিহত দু’জনের লাশ   ঘটনাস্থলে রয়েছে। এবং আহতকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 

আজ শনিবার  (১৬ মে) বিকেলের দিকে কাজীপুর গ্রামের গোলাম বাজার এলাকার একটি লিচু বাগানে সংঘর্ষে হতাহত হয়।
স্থানীয়রা জানান, কাজীপুর গ্রামের গোলাম বাজার এলাকায় ৩ বিঘা জমির মালিকানা নিয়ে খবির উদ্দীনের সাথে বেশ কয়েক বছর যাবত সাহেবনগর গ্রামের সানাউল্লাহসহ তার লোকজনের  মামলা চলে আসছে। সম্প্রতি মামলার রায় পেয়েছেন খবির উদ্দীন। এ রায়ের বলে খবির ও তার ছেলে ডাবলু লিচু বাগান দখল নেন। শনিবার বিকেলে খবির ও তার ছেলে ডাবলু ওই লিচু বাগান পরিচর্যা করতে গেলে,প্রতিপক্ষ সেকেন্দার,লাল্টু ও হাবিব মেম্বাররা লাঠি-সোটা নিয়ে তাদের হামলা করেন। পরে দু’পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে বাধে। এসময় ঘটনাস্থলেই ডাবলু ও অন্যপক্ষের সানাউল্লাহ নিহত হয়। আহত হয় ডাবলুর বাবা খবির। তাকে স্থানীয়রা উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

এদিকে খবর মেহেরপুর পুলিশ সুপার এসএম মোরাদ হোসেন,সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান,গাংনী থানার ওসি ওবাইদুর রহমান ঘটনাস্থলে পৌঁছেছেন।

গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান লাশ উদ্ধারের প্রক্রিয়া চলছে।