মোহনপুরে এমপি রুহুলের মোবাইল কনফারেন্স

মুহা,সাজ্জাদ হোসেন,মতলব উত্তর(চাঁদপুর)প্রতিনিধি: মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যাগে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনানুলক সভা অনুষ্ঠিত হয়েছে । ২৯ মার্চ রবিবার সকালে দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয় হলরুমে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনানুলক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশিস্ট শিল্পপতি,সমাজসেবক ও আওয়ামীলীগ নেতা কাজী মিজানুর রহমান ।

তিনি বলেন- প্রাণঘাতী করোনাভাইরাস মোকাবিলায় সরকারের সব ধরনের কার্যক্রম ও প্রস্তুতি মনিটরিং করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবনে বসেই তিনি সার্বিক খোঁজখবর রাখছেন। প্রয়োজনীয় দিকনির্দেশনা দিচ্ছেন সরকারের মন্ত্রী, উচ্চ পদস্থ কর্মকর্তা, স্বাস্থ্য অধিদফতরের শীর্ষ কর্মকর্তাদের। বিভাগীয় হাসপাতালগুলোতেও খোঁজখবর নিয়েছেন তিনি। অন্যদিকে করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষগুলো যাতে খাবার সংকটে না পড়ে সেজন্য তাদের পাশে দাঁড়াতে দলীয় এমপি-মন্ত্রী ও নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
প্রাণঘাতী করোনাভাইরাস নিয়ে বিশ্বনেতাদের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাও উদ্বিগ্ন। তিনি সব সময় স্বাস্থ্য অধিদফতর, সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে কথা বলছেন। দিচ্ছেন প্রয়োজনীয় দিকনির্দেশনা। কথা বলেছেন, বিশেষজ্ঞ ডাক্তারদের সঙ্গেও। সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন জায়গায় খোঁজখবর রাখছেন তিনি। শুধু করোনা পরিস্থিতি নিয়ে নয়, যে কোনো দুর্যোগ মুহূর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের কথা ভাবেন।
কাজী মিজানুর রহমান আরোও বলেন- আমরা করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের সকল নির্দেশনা মেনে চলব। এবং খেটে খাওয়া দিনমজুর মানুষদেরকে আমরা যারা বিত্তবানরা আছি প্রত্যেকে যারযার আবস্থান থেকে তাদেরকে সাহায্য সহযোগীতা করব । আমি আমার এলাকার লোকজনদেরকে সহযোগীতা করব একজন লোকও না খেয়ে মরবেনা ইনশাআল্লাহ । আপনারা আমার জন্য দোয়া করবেন যাতে সমাজের অসহায় দরিদ্র মানুষ সহ সমাজের সর্বস্তরের মানুষের পাশে থেকে সেবা করতে পারি।
মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন হাওলাদারের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন-মতলব উত্তর উপজেলার হিন্দু বৌধ্য,খ্রিস্টান ঐক্য পরিয়দের সভাপতি রাধেশ্যাম সাহা চান্দু বাবু, মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই,সাধারণ সম্পাদক হুমায়ুন হাওলাদার,মতলব উত্তর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরিফ, বীর মুক্তিযোদ্ধা হাসেম তপদার,আওয়ামীলীগ নেতা কাজী গোলাম হোসেন, যুবলীগ নেতা কাজী হাবীবুর রহমান, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন তপদার,সহ-সভাপতি হুমায়ুন কবির,সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়,মোহনপুর ইউনিয়নের মহিলা আওয়ামীলীগের সভাপতি মানছুরা বেগম, মোহনপুর ইউপি সদস্য মোহাম্মদ হোসেন,শাহাদাত হোসেন প্রমুখ।