মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিজিবির মাদক বিরোধী সমাবেশে আব্দুস শহীদ এমপি

আল ইব্রাহিম,(শ্রীমঙ্গল),মৌলভীবাজার প্রতিনিধি: উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি বলেছেন, মাদকের ভয়াবহতা থেকে আগামী প্রজন্মকে রক্ষা করতে সমাজের সকল স্তর থেকে মাদক ও মাদকাসক্তদের বয়কট করতে হবে।

এজন্য বর্তমানে সরকার মাদক বিরোধীশুন্য সহিষ্ণুতা অবলম্বন করছে। দেশের সীমান্ত রক্ষার পাশাপাশি বিজিবি সমাজ বিরোধী নানা তৎপরতার পাশাপাশি দেশকে মাদক মুক্ত করতে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, আগামী নির্বাচন মাদকাসক্তদের ভোট আওয়ামী লীগের প্রয়াোজন নেই। সকল পর্যায়ের নির্বাচনেও তিনি মাদকসেবী ও কারবারীদের বয়কটের আহবান জানান।

বৃহস্পতিবার সকালে শ্রীমঙ্গল দ্যা বাডস রেসিডেনসিয়াল স্কুল এন্ড কলেজ মাঠে ৪৬ বিজিবি শ্রীমঙ্গল ব্যাটালিয়নে এর উদ্যাগে মাদকদ্রব্য ধংসকরণ ও মাদক বিরোধী সচেতনতামূলক আলোচনা সভা নাটক ও সংগীতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন উপাধ্যক্ষ ড. মা. আব্দুস শহীদ এমপি শিক্ষার্থীদর উদ্দেশ্যে এ আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলন, ব্রিগেডিয়ার জেনারেল মো. জাকির হোসেন, এসডিসি, পিএসসি-রিজিয়ন কমান্ডার সরাইল, শ্রীমঙ্গল সেক্টোরের সেক্টোর কমান্ডার কর্নেল মো. জোবায়ের হাসানাৎ, পিএসসি এলএসসি, ৪৬ শ্রীমঙ্গল ব্যাটালিয়নের অধিনায়ক লে. ক মোহাম্মদ আরিফুল হক পিবিজিএম (বার), সহকারী কমিশনার (ভূমি) মাসুদুর রহমান মামুন।

এসময় জনপ্রশাসন ও পুলিশ কর্মকর্তাগণ, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক মতবিদ, স্কুল কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

শেষে বিজিবি কর্তিক বিভিন্ন সময়ে আটককৃত ভারতীয় ১ হাজার ১শ’ ৮২ বোতল মদ, ১৭ লিটার দেশী মদ, ১৩ বোতল ফেন্সিডিল, ১১৯ বোতল কারেক্স, কেজি গাঁজা ও বার্মার ৭০ পিছ ইয়াবা টেবলেট, ভারতীয় ১০ লক্ষ পার নাসির বিড়ি ও ২৭ হাজার ৪শ’ সলাকার সিগারেট ধংস করা হয়। ধংসকৃত এসব মাদক দ্রব্যের বাজার মূল্য ৪৮ লাখ টাকা বলে জানান, ৪৬ বিজিবির এডি মো: শাহজাহান ।