যষ্ঠ ধাপে স্টার ক্লাবের উদ্যোগে ১শত পরিবারকে শুভেচ্ছা সামগ্রী বিতরণ

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে  করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন অসহায় ও  নিন্ম আয়ের মানুষের মাঝে স্টার ক্লাব নরসিংদী এর উদ্যোগে শুভেচ্ছা সামগ্রী বিতরন করা হয়।

মঙ্গলবার (১২ মে) রাতে পৌর শহরের পূর্ব ব্রাহ্মন্দী ও বীরপুর এলাকার কর্মহীন অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় শুভেচ্ছা সামগ্রী বিতরণ করা হয়।শুভেচ্ছা সামগ্রী বিতরনকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহ আলম মিয়া।এসময় আরোও উপস্থিত ছিলেন।

  স্টার ক্লাব এর সভাপতি ও জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক  সোহরাব হোসেন ও পৌর ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন আলম, উত্তরণ সামাজিক সংগঠন সভাপতি কে.এইচ খলিলুর রহমান আপেল, বিডি কারেন্ট নিউজ২৪ এর রিপোর্টার লক্ষন বর্মনসহ ক্লাবের সদস্যগণ।শুভেচ্ছা সামগ্রী মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, আধা কেজি  লবন ও সাবান।


বক্ত্যরা বলেন, করোনাভাইরাস প্রতিরোধে  জরুরি প্রয়োজন ছাড়া সকলকে ঘরে অবস্থানের জন্য আহবান করা হয়। জরুরি প্রয়োজেন বাহিরে বের হলে সামাজিক দুরত্ব বজায় ও স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। স্টার ক্লাবের এমন উদ্যোগকে তিনি সাধুবাদ জানায়। যতদিন করোনার প্রাদুর্ভাব থাকবে স্টার ক্লাব ততদিন এই কার্য্যক্রম অব্যহত থাকবে।