রাজশাহীতে আরএমপি কমিশনারের নেতৃত্বে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত


রুহুল আমীন খন্দকার: বিশেষ প্রতিনিধি: রাজশাহীতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) ২০২০ ইং সকাল ১০টার দিকে রাজশাহী জিরো পয়েন্টে এর আয়োজন করা হয়। বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।


সমাবেশে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) সালমা বেগম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেন। এছাড়াও আরো উপস্থিত ছিলেন রাজশাহী’র সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও বর্তমান ২১-নং ওয়ার্ড কাউন্সিলর নিজামুল আজিম সহ পুলিশ কর্মকর্তা কর্মচারী ও অন্যান্যরা।


এসময় প্রধান অতিথির বক্তব্যে আরএমপি’র কমিশনার আবু কালাম সিদ্দিক বলেন, রাজশাহী থেকে নারী নির্যাতন সন্ত্রাস কিশোর গ্যাং জঙ্গিবাদ সহ সকল অপরাধ মূলক কর্মকান্ড থাকবে না। রাজশাহীতে সিসি ক্যামেরার আয়োতাধীন করা হবে কোনো অপরাধী অপরাধ করে পালিয়ে যেতে না পারে। কোনো শিশু যুবক যেনো খারাপ কাজ না করে সেদিকে বাবা মাকে গাইড দিতে হবে।


মানববন্ধনে ধষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে নানা ফেস্টুন দেখা গেছে। পরে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা বক্তব্য প্রদান করেন।