রাজশাহীতে পুলিশের বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার: গ্রেফতার ৩৫

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় বুধবার ১১’ই মার্চ ২০২০ ইং রাত্রি ১২টা পর্যান্ত বিভিন্ন মামলায় মোট ৩৫ জনকে গ্রেফতার করা হয়েছে। রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে যথাক্রমে, বোয়ালিয়া মডেল থানা-০৯ জন, রাজপাড়া থানা-০৩ জন, চন্দ্রিমা থানা-০২ জন, মতিহার থানা-০৪ জন, কাটাখালী থানা-০৩ জন, বেলপুকুর থানা-০১ জন, শাহমখদুম থানা-০১ জন, এয়ারপোর্ট থানা-০১ জন, পবা থানা-০২ জন ও কাশিয়াডাঙ্গা থানা-০৪ জন, দামকুড়া থানা-০১ জন ও ডিবি পুলিশ-০৪ জনকে আটক করে।

যার মধ্যে ১৫ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ০৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। বোয়ালিয়া থানা পুলিশ ১। মোঃ আকাশ (২০)’কে ১৭ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করতে সক্ষম হন। রাজপাড়া থানা পুলিশ ১। মোঃ রবিন (৩২)’কে ২১ গ্রাম হেরোইনসহ আটক করতে সক্ষম হন। মতিহার থানা পুলিশ ১। মোঃ বিপুল আলী (৩৪)’কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করতে সক্ষম হন। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ ১। মোঃ সোহেল রানা (৩৫)’কে ০১ লিটার তরল ফেন্সিডিলসহ আটক করতে সক্ষম হন। পাশাপাশি ডিবি পুলিশ ১। মোঃ রিংকু মিয়া (২৮)’কে ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করতে সক্ষম হন এবং  ২। মোঃ রানা হামিদ (৪৫)’কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করতে সক্ষম হন।

এ বিষয়টি নিশ্চিত করে, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস বলেন, আটককৃত আসামীদের বিরুদ্ধে বিভিন্ন ধারায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তিনি এও বলেন দেশ ও জাতির কল্যানার্থে আমাদের এই অভিযান গুলো নিয়মিত পরিচালনা করা হবে। পাশাপাশি যে কোন প্রকার অপরাধ’কে প্রতিহত করতে গোপনে ও প্রকাশ্যে আমাদের গোয়েন্দা নজরদারি অবব্যাহত রেখেছি।