রাজশাহীর গোদাগাড়ীতে বাস ও পিকআপ সংঘর্ষে : দুই চালক নিহত

0

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ীতে যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই চালকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অন্তত ১৫ জন। বুধবার ২৫শে মার্চ ২০২০ ইং সকাল সাড়ে ৬টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের উপজেলার বিজয়নগর এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, পিকআপ ভ্যন চালক রাজশাহীর তানোর উপজেলার চুনিয়াপাড়া গ্রামের আবদুল আজিজের ছেলে মতিউর রহমান (৩৫), ও বাস চালক রাজশাহী মহানগরীর বেলপুকুর থানার ধাদাস এলাকার আবুল কাশেমের ছেলে টিটুল (২৮), বলে নিশ্চিত হওয়া গেছে।এ ছাড়াও আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা।

এই তথ্যটি নিশ্চিত করে গোদাগাড়ী মডেল থানার (ওসি) খাইরুল ইসলাম বলেন, মরদেহ দুটি উদ্ধারের পর থানায় নেওয়া হয়। নিহতের স্বজনদের খবর দেয়া হয়েছিল, তারা থানায় এসে পরিবারের পক্ষ থেকে কোন প্রকার অভিযোগ না করায়, আমরা থানা পুলিশ পক্ষ থেকে লাশ দু‘টো নিহতদের পরিবারের কাছে হস্থান্তর করেছি।

এ বিষয়ে প্রত্যক্ষদর্শীদের কাছে থেকে জানা যায় যে, খুব ভোরে রাজশাহী থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিলো। পথে বিজয়নগর এলাকায় রাজশাহীগামী পিকআপ ভ্যানের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি রাস্তার পাশে উল্টে যায়। পিকআপটিও ছিটকে গিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খাই। এতে ঘটনাস্থলেই মারা যান দুই চালক, আহত হন বাসের বেশ কয়েকজন যাত্রী। খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা হতাহতদের উদ্ধার করে। দুর্ঘটনা কবলিত যানবাহন দুটি পরবর্তীতে উদ্ধার করা হয়েছে।