রাজশাহীর তানোরে থানা পুলিশে অভিযানে ওয়ারেন্ট ভুক্ত ১ নারী আসামিসহ গ্রেফতার ৩

রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান: রাজশাহীর তানোর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১ নারী আসামিসহ ৩ ওয়ারেন্ট ভুক্ত আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার ২১শে নভেম্বর ২০১৯ ইং তানোর থানার অফিসার ইনচার্জ মোঃ রাকিবুল হাসান এর নেতৃত্বে থানার এসআই রকিবুল হাসান, এএসআই হাফিজুল ইসলাম, এএসআই ফারুক হোসেন এবং সঙ্গীও কনস্টেবল শফিক ইসলাম/১৫৭৯ ও রমজান আলী/৭৯৬ এ অভিযান পরিচালনা করেন।

সেই সময় গ্রেফতারী পরোয়ানা ভূক্ত আসামী ১। মোঃ শাহিন হোসেন, পিতা- মোঃ সামসুদ্দিন, গ্রাম- দুবইল (উত্তরপাড়া), ২। মোসাঃ অলেকা, স্বামী- ইসরাফিল, গ্রাম- চিমনা, ৩। মোঃ রফিকুল ইসলাম, পিতা- মৃত: কেফাতুল্লাহ, গ্রাম- মোহর লছিরামপুর, সর্ব থানা- তানোর, জেলা- রাজশাহীগনকে গেফতার করতে সক্ষম হন।

এ বিষয়ে তানোর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (তদন্ত) ওসি রাকিবুল হাসান বলেন, আমাদের প্রতি দিনের ন্যায় রাত্রি কালিন অভিযান অব্যাহত রয়েছে। তার’ই ধারাবাহিকতায় তানোর থানার বিভিন্ন এলাকা থেকে অভিযান পরিচালনা করে এই ৩ ওয়ারেন্ট ভুক্ত আসামিকে গ্রেফতার করা হয়েছে।

পরবর্তীতে আমরা থানার সকল কার্যক্রম শেষে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ হেফাজতে তাদেরকে আদালতে প্রেরণ করি। আমাদের এই অভিযান চলমান রয়েছে, দেশ ও জাতির কল্যাণার্থে সর্ব প্রকার বে-আইনী কর্মকাণ্ডকে রুখে দেবার জন্য আমাদের পুলিশ প্রশাসন সর্বক্ষণিক প্রস্তুত।

পাশাপাশি গোপনে ও প্রকাশ্যে আমাদের থানা পুলিশের পক্ষ থেকে গোয়েন্দা নজরদারি অব্যহত আছে এবং থাকবে, কোন অপরাধীকেই আমরা ছাড় দেবনা? হোকনা সে যতই ক্ষমতাধর বা শক্তিশালী।