রাজশাহীর তানোরে পুলিশের অভিযানে ওয়ারেন্ট ভুক্ত ও মাদকসেবীসহ আটক ২

রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান: রাজশাহীর তানোরে পৃথক অভিযানে ১ ওয়ারেন্ট ভুক্ত আসামি ও ১ মাদকসেবীকে আটক করেছে থানা পুলিশ । সোমবার ২৫শে নভেম্বর ২০১৯ ইং তানোর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসান এর নেতৃত্বে অভিযানটি পরিচালনা করা হয়। সেই সময় এসআই মোঃ সানোয়ার হোসেন, এএসআই মোঃ হাফিজুল ইসলাম সঙ্গীও ফোর্সসহ তানোর থানা এলাকায় অভিযান চালায়।

সেখান থেকে গ্রেফতারী পরোয়ানা ভূক্ত আসামী ইসমাইল হোসেন ওরফে বিশাল (৩৫), পিতা- মোঃ স্বপন আলী, গ্রাম- মাহালীপাড়া চারপুকুরিয়া, থানা- তানোর, জেলা- রাজশাহীকে গ্রেফতার করতে সক্ষম হন। অপর আরেকটি অভিযানে মাদকসেবী মোঃ শুকুর আলী ওরফে শুকু (৪২), পিতা- মৃত: রহিম মন্ডল, গ্রাম- পাঁচন্দর উত্তরপাড়া, থানা- তানোর, জেলা- রাজশাহীকে আটক করা হয়। শুকুর আলীকে এ্যালকোহল জাতীয় পানীয় মাদকদ্রব্য পান করে জনসাধারনের শান্তি বিনষ্ট ও বিরক্তি সৃষ্টির অপরাধে আটক করে থানায় মামলা রজু করা হয়। থানার মামলা নং- ১৬ ধারা, মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(৫) ।

এ বিষয়ে তানোর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, মঙ্গলবারে তানোর থানার দায়ীত্বরত অফিসারগণ সংঙ্গীও ফোর্সসহ ওয়ারেন্ট ভুক্ত ১জন ও মাদকসেবী ১জনকে গ্রেফতার করেন। পরে থানার সকল কার্যক্রম শেষে বুধবারে পুলিশ হেফাজতে আদালতে প্রেরণ করা হয়েছে।

পাশাপাশি তিনি আরো বলেন, দেশ ও জাতির কল্যাণার্থে সর্ব প্রকার বে-আইনী কর্মকাণ্ডকে প্রতিহত করার জন্য আমাদের অভিযান চলমান রয়েছে। পাশাপাশি গোপনে ও প্রকাশ্যে আমাদের থানা পুলিশের ব্যাপক গোয়েন্দা নজরদারি রয়েছে।