রাজশাহীর তানোরে যৌন হয়রানির দায়ে পুলিশের হাতে একব্যক্তি গ্রেফতার

রুহুল আমীন খন্দকার, বশিষে প্রতনিধি :রাজশাহীর তানোরে নারীকে যৌন হয়রানির দায়ে একব্যক্তিকে গ্রেফতার করেছে তানোর থানা পুলিশ। শুক্রবার ২৮শে ফ্রেব্রুয়ারী ২০২০ইং দুপুরে গ্রেফতারকৃত মুক্তার হোসেনকে (৪০) জেলহাজতে প্রেরণ করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তি তানোর উপজেলার ছাঔড় গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে।

মামলার এজাহার ও এলাকাবাসি সূত্রে জানা যায়, উপজেলার জৈনক ব্যক্তির মেয়েকে প্রতিবেশি মুক্তার হোসেন প্রায় দিন কু-প্রস্তব দিয়ে যৌন হয়রানি করতে থাকে। এমতাবস্থায় সোমবার সকালে পেছন থেকে ঝাপটে ধরে শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয় মুক্তার হোসেন । এসময় ওই নারীর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে মুক্তার হোসেন পালিয়ে যায়।

বিষয়টি নিয়ে ওই নারী বাদী হয়ে মুক্তার হোসেনের বিরুদ্ধে তানোর থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে তানোর থানার এসআই সানোয়ার হোসেন সংগীয় পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হন। গ্রেফতারের বিষয়টি নিশ্চত করে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, মামলার সূত্র ধরে মুক্তার হোসেনকে গ্রেফতার করে শুক্রবার দুপুরে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।