রাজশাহীর তানোর থানা পুলিশ কতৃক ২ মাদক ব্যবসায়ী আটক

রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান: রাজশাহীর তানোর থানায় মাদক বিরোধী অভিযানে ২ মাদক ব্যবসায়ীকে চালাই মদ, গাজা ও একটি মটর সাইকেলসহ আটক করেছে তানোর থানা পুলিশ ।

বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর ২০১৯ ইং বিকাল প্রায় পৌনে পাঁচটার দিকে তানোর থানার এস আই মোঃ রুহুল আমিনের নেত্রীত্বে পুলিশের একটি দল অভিযান চলিয়ে উপজেলার বেলপুকুরিয়া নামকস্থান থেকে যথাক্রমে, আসামি ১। মোঃ বাবু প্রামাণিক (৪২), পিতা- মৃত নজর আলী, গ্রাম- গোকুল ও ২। মোঃ মেহেদী হাসান (৩২), পিতা- আলহাজ্ব আবুল কালাম আজাদ, গ্রাম- সমাশপুর, উভয়ের থানা- তানোর, জেলা- রাজশাহীকে ৫ লিটার চেলাই মদ, ২০ গ্রাম গাঁজা ও মটরসাইকেলসহ আটক করেন।

উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৩,০০০/- (তিন হাজার) টাকা। উভয়কে অবৈধ ভাবে বিক্রয়ের উদ্দ্যেশে চোলাই মদ ও গাঁজা নিজ দখলে রাখার অপরাধে ও মাদকদ্রব্য সেবন করে জনসাধারণের শান্তি বিনষ্ট করার অপরাধে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারনির ২৪ (ক)/১৯ (ক)/৪১ ধারায় মামলা রুজু করেন তানোর থানা পুলিশ।

এ দুই মাদক ব্যাবসায়ীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন তানোর থানার তদন্ত (ওসি) রাকিবুল হাসান। তিনি বলেন, গ্রেফতারকৃত ২ আসামীকে ২০শে সেপ্টেম্বর ২০১৯ ইং শুক্রবার বেলা ১১ টার দিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এই ২জন মাদক ব্যাবসায়ী মোঃ বাবু প্রামাণিক ও ২। মোঃ মেহেদী হাসানকে গ্রেফতার করা হয়। তাদেরকে আদালত প্রেরন করা হয়েছে বলে তিনি এই প্রতিবেদকদের জানান। পাশাপাশি তিনি আরো বলেন, মাদক নির্মুলে তানোর থানার পক্ষ থেকে ইতিপূর্বেই জিরো ট্রলারেন্স ঘোষণা করা হয়েছে। এ ব্যাপারে মাদক ব্যবসায়ী কিংবা সেবনকারী কাউকেই ছাড় দেওয়া হবেনা, মাদকের সাথে কোন প্রকার আপোষ নেই।