রাজশাহীর পুঠিয়াতে গণমাধ্যম কর্মীদের সাথে উপজেলা নির্বাহী অফিসারের মতবিনিময় সভা

রুহুল আমীন খন্দকার: বিশেষ প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়া উপজেলায় গণমাধ্যম কর্মীদের সাথে উপজেলা নির্বাহী অফিসেরর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৮শে অক্টোবর) সকাল সাড়ে ১১টার সময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নুরুল হাই মোহাম্মদ আনাছ পিএএ এর সভাপতিত্বে সভা কক্ষে মতবিনিময় সভা চলাকালীন এলাকার গুরুত্বপূর্ণ বিষয়সহ সুস্থ সাংবাদিকতায় বিভিন্ন সুফলের কথা তুলে ধরা হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, পুঠিয়া সাংবাদিক সমাজের সভাপতি শেখ রেজাউল ইসলাম (লিটন), সাধারণ সম্পাদক কে এম রেজা, সহ-সভাপতি মেহেদী হাসান, সহ-সভাপতি সাজেদুর রহমান জাহিদ, দপ্তর সম্পাদক হাসানুল ইসলাম সেন্টু, অর্থ সম্পাদক মফিজুল ইসলাম ডলার, নির্বাহী সদস্য ইউনুস আহম্মেদ শিশির, সদস্য এস এম আব্দুর রহমান, মাজেদুর রহমান, মাজদার ও মারসিফুল ইসলাম সুইট। মতবিনিময় সভায় পুঠিয়া উপজেলার বানেশ্বর হাটসহ সকল হাটে ঢলন প্রথা বাতিলের বিষয়ে উপজেলা নির্বাহী অফিসারকে ধন্যবাদ জানানো হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার বলেন,  প্রথমে যে কোন বিষয়ে কঠোর অবস্থানে যাইনা। প্রথমে বুঝানোর চেষ্টা করি পরে তাতে কাজ না হলে কঠোর অবস্থানে যাই। এছাড়াও ঢলন প্রথা ছাড়াও শলা প্রথা ও পরিমাপসহ যে কোন অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসার কঠোর পদক্ষেপের কথা জানান।

মতবিনিময় সভায় এসব অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে উপস্থিত সাংবাদিকগণদের তিনি সার্বিক সহযোগিতা কমনা করেন। সেই সময় উপস্থিত সাংবাদিকগণ যে কোন অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে উপজেলা প্রশাসনকে সহযোগিতার আশ্বাস দেন।