রাজশাহী পুঠিয়ার শিবপুরে ভুটভুটির ধাক্কায় এক পথচারী নিহত

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg

রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান : রাজশাহী পুঠিয়া উপজেলার শিবপুরে ভুটভুটির ধাক্কায় মুনছুর আলী (৬৫) নামের এক পথচারী নিহত হয়েছে। নিহত মুনছুর আলী উপজেলার বিড়ালদহ পশ্চিমপাড়া গ্রামের মৃত: তরু মন্ডলের ছেলে।

রবিবার ১৯শে জানুয়ারি ২০২০ ইং দুপুর সাড়ে ১১টার সময় এ দুর্ঘটনাটি ঘটে, স্থানীদের সূত্রে জানা যায়, পুঠিয়া থেকে রাজশাহী গামী একটি গরু বোঝাই ভুটভুটি ঢাকা টু রাজশাহী মহাসড়কের শিবপুর বাজার নামক স্থানে পথচারী মুনছুরকে পিছন দিক থেকে আকর্ষিক ভাবে থাক্কা দিলে ঘটনা স্থলে সে গুরুত্বর আহত হয়। সেই সময় চালক ভুটভুটি ফেলে পালিয়ে যায়। পরে শিবপুর ফাড়ি পুলিশ গুরুত্বর আহত মুনছুরকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মুনছুর আলী মরা যায়। মুনছুর আলীর মৃত্যুর পরে তার এলাকায় নেমে এসেছে শোকের ছায়া, পরিবারে চলছে শোকের মাতোন।

এ বিষয়ে শিবপুর হাইওয়ে ফাঁড়ি পুলিশের ইনচার্জ কাজল নন্দী জানান, দুর্ঘটনা কবলিত ভুটভুটি আটক করা হয়েছে। সে সময় ভুটভুটি চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এব্যপারের এলাকাবাসীর জোরালো অভিযোগ, মাহাসড়কে বেপরোয়া ভাবে অবৈধ যানবাহন ভুটভুটি চলাচল করায় প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনার শিকার হচ্ছে মানুষ। এর ফলে মাঝে মধ্যেই পথচারী ও যানবাহনের আরোহীদের প্রাণহানী ঘটছে। এতে করে অকালেই ঝরে যাচ্ছে অনেকের তাজাপ্রাণ।

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg