রাণীশংকৈলে দিনব্যাপী ইসলামী মহা-সম্মেলন সুষ্ঠুভাবে সম্পন্ন

হুমায়ুন কবির,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: কুরআন ও হাদিসের আলোকে মানুষকে দীনের পথে অনুপ্রানিত করার লক্ষে ঠাকুরগঁও জেলা সম্মিলিত ওয়ালামায়ে পরিষদের আয়োজনে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল ডিগ্রী কলেজ মাঠে দিনব্যাপী ইসলামী মহা সম্মেলন অনুষ্ঠিত হয়।

১৩ অক্টোবর রবিবার সকাল ১০ টা থেকে অনুষ্ঠিত দিনব্যাপী ইসলামী মহা সম্মেলনে সভাপতিত্ব করেন, মহারাজা পাঁচপীর গোরস্থান কাওমী মাদ্রাসার খতিব আলহাজ মাওলানা আব্দুল মজিদ। প্রধান বক্তা হিসেবে বয়ান পেশ করেন, আলহাজ মাওলানা জুনায়েদ আল হাবিব ঢাকা।

২য় বক্তা হিসাবে বয়ান পেশ করেন, আলহাজ মাওলানা মজিবর রহমান ঢাকা। এছাড়াও আামন্ত্রিত ওলামায়ে কেরাম ও স্থানীয় ওলামায়ে কেরাম বয়ান পেশ করেন। এ ইসলামী মহা সম্মেলনটি বিকাল ৫:৩০ মিনিটে আলহাজ মাওলানা মজিবর রহমান আখেরী মোনাজাতের মধ্যদিয়ে সম্মেলন শেষ করেন।

রাণীশংকৈল পৌর কাউন্সিলর ইসাহাক আলী বলেন, দিনব্যাপী ইসলামী মহা সম্মেলনটি খুব সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। বিশিষ্ট ব্যবসায়ী ও সিঙ্গার শো- রুমের সত্তাধিকারী মাহফুজ হাসান বকুল বলেন, প্রায় ২০ থেকে ৩০ হাজার মুসুল্লি সম্মলনে অংশগ্রহণ করেছিল এবং কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই সম্মেলন সফল হয়েছে।

এ ব্যাপারে রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ আব্দুল মান্নান বলেন, আমরা প্রযাপ্ত নিরাপত্তা ব্যবস্থা হাতে নেয়া হয়েছিল এবং দিনব্যাপী ইসলামী মহা সম্মেলনটি সফলভাবে সম্পন্ন হয়েছে।