রাণীশংকৈলে ৭ বছরের শিশু ধর্ষনের চেষ্টায় ৭০ বছরের বৃদ্ধ আটক

হুমায়ুন কবির রাণীশংকৈল, (ঠাকুরগাঁও)  প্রতিনিধিঃ রাণীশংকৈল (ঠাকুরগাঁও) ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ২১শে ফেব্রুয়ারি শুক্রবার বিকালে ৭ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টায় ৭০ বছরের বৃদ্ধকে আটক করেছে থানা পুলিশ।

গতকাল  উপজেলার যদুয়ার গ্রামে এ ঘটনা ঘটেছে। পুলিশ ও স্থানীয় সূত্রেমতে উপজেলার মুনিষগাঁও উত্তর পাড়া গ্রামের রাজিকুলের ৭ বছরের মেয়ে যদুয়ার গ্রামের সিরাজুলে ইসলাম তাঁর নানা বাড়ীতে পড়ালেখা করতো।শুক্রবার বিকেলে একই গ্রামের মৃত নজিতুল্লার ছেলে জামাল উদ্দীন ওরফে নেনকু (৭০) মেয়েটিকে ১০ টাকা দেওয়ার লোভ দেখিয়ে বাড়ীর পাশের দবিরুলের গম ক্ষেতের শ্যালো মেশিন ঘরের পাশে নিয়ে গেলে উড়না বিছিয়ে ধর্ষনের চেষ্টা করতে প্রস্তুতিস

এ সময় ঐ গ্রামের কুলসুম বেগম ও বৃষ্টি আক্তার বিষয়টি দেখে সন্দেহ করে দ্রুত মেয়ের নানী ও খালাকে খবর দিলে আশপাশের লোকজনসহ ততক্ষনাত বৃদ্ধকে আটক করে পুলিশকে খবর দেয়।  পুলিশ ঘটনাস্থল গিয়ে জামালউদ্দীনকে থানায় নিয়ে আসে। পরে মেয়ের বাবা বাদী হয়ে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ (৪) (খ) ধারায় মামলা দায়ের করেন করেন তারিখ ২১-০২-২০২০র্খ্রি:, মামলা নং – ৯। রাণীশংকৈল থানার ওসি তদন্ত খায়রুল আনাম ডন ঘটনার সত্যাতা নিশ্চিত করেন বলেন,  আসামীকে আজ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।