রাতের আঁধারে সাংসদের পক্ষে খাদ্য বিতরন করেন ফরিদগঞ্জের খাজে আহম্মেদ মজুমদার

মোঃ আলআমিন: সারা বিশ্ব এখন করোনা ভাইরাস দ্বারা সংক্রমিত। বিশ্ব ব্যাপী করোনা ভাইরাসের সংক্রমন বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে। আর তাই সরকারের সকল রাষ্ট্র যন্ত্র এক মানুষদের সচেতন করার জন্য মাঠে নেমেছেন। তখনি এ মহামারী ভাইরাস সংক্রমন মোকাবেলায় মানুষ হয়ে পড়েছে আজ অসহায়।

তাই এ ভাইরাস সংক্রমন ঠেকাতে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষদেরকে হোম (কোয়ারেন্টাইন) ঘরে থাকার আহ্বান জানান। যত দিন পর্যন্ত ভাইরাসের সংক্রমন না কাটে। আর এ করোনা ভাইরাস যেন মানুষ থেকে মানুষের মাঝে ছড়াতে না পারে এজন্য অন্যান্য জেলার ন্যায় চাঁদপুর জেলা ও লকডাউন করা হয় ।

আর এ লকডাইনের ফলে কর্মজীবি ও খেটে খাওয়া শ্রমজীবি মানুষ গন হয়ে পড়েছে আজ কর্মহীন। তাই কর্মহীন মানুষদের মুখে দু বেলা দু মুঠো খাবার তুলে দেয়ার জন্য সরকার তৎপর হয়ে পড়েছে। তাই মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে তার প্রতিনিধিরাও ঘরে বসে নেই। এ ভাইরাসের সংক্রমনে দিয়েও সাংসদরা ও তাদের প্রতিনিধিরা ছুটে চলেছেন পাড়া, মহল্লা, ইউনিয়ন ও পৌরসভায়।

তারই ধারাবাহিকতায় ১২ ই এপ্রিল রবিবার ফরিদগঞ্জ উপজেলার ৪ নং সুবিদপুরে তার নিজ ইউনিয়ের মোট ৯ টি ওয়ার্ডে চাঁদপুর-৪ ফরিদগঞ্জের (এমপি) সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমানের নির্দেশে তার পক্ষে গরীব-দুঃখী মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী বিতরন করেন।

বাংলাদেশ আ.লীগের সাবেক কেন্দ্রীয় ত্রান ও সমাজ কল্যান বিষয়ক উপকমিটির সদস্য খাজে আহম্মেদ মজুমদার। তিনি কর্মহীন, অসহায় মানুষদের ঘরে ঘরে গিয়ে খাদ্য পৌছে দেন। এ যেন এক মানবতার ফেরিওয়ালা।

তিনি নিজ হাতে চাল, ডাল, আলু, পেয়াজ তেল,সাবান সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী প্যাকেট করে নিজে বয়ে নিয়ে, নিজ হাত দিয়ে মানুষের ঘরে ঘরে পৌছে দেন।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ন আহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ। ইউনিয়ন এমপি প্রতিনিধি, পারভেজ আলম