রানীশংকৈল পৌরসভায় ৮০০ জনের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন

হুমায়ুন কবির,রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরসভায় ৭ মার্চ মঙ্গলবার সামাজিক দুরত্ব বজায় রেখে অত্যান্ত শৃঙ্খলার সাথে ত্রাণ সামাগ্রী বিতারণ করা হয়েছে। পৌর এলাকার লোকজন করোনা মোকাবিলায় ঘরে বসে থাকতে গিয়ে, তাদের জীবন যাপন অনেকটা স্থবির হয়ে পড়েছে। 

এর ফলে সবচেয়ে বেশি বিপাকে রয়েছেন ক্ষুদ্র ব্যবসায়ী ও শ্রমিক-সহ পৌরশহরের ভ্যান চালক, অটোরিক্সা চালক ও চা বিক্রেতারা। এছাড়াও সাধারণ খেটে খাওয়া মানুষ ও হতদরিদ্ররা অনেক কষ্টের মধ্য দিয়ে দিন কাটাচ্ছেন। এ অবস্থায় সারা দেশের ন্যায় ত্রাণ সামগ্রী বিতরণে গরিব-দুখিদের পাশে এগিয়ে এসেছে সরকার।

এরই অংশ হিসাবে পৌরসভায় করোনাভাইরাস মোকাবেলায় সরকারের ত্রান-তহবিল ও পৌর সভার নিজস্ব অর্থায়নে ০৯টি ওয়ার্ডে প্রায় ৮০০ পরিবারের মাঝে, চাল, ডাল, আলু, লবন, সাবান- বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) আমিনুল ইসলাম, ইউএনও মৌসুমী আফরিদা, সিনিয়র সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহোগ চন্দ্র সাহা, পৌরমেয়র আলমগীর সরকার, প্রাথমিক সহকারি শিক্ষা অফিসার মঞ্জুরুল আলম, যুব-উন্নয়ন সহকারি অফিসার আঃ সামাদ, উপ সহকারি ইউনিয়র ভূমি অফিসার জাহিরুল ইসলাম, বিভিন্ন ওয়ার্ডের কমিশনারবৃন্দ ও সাংবাদিকরা।