রায়পুরের প্রতিটি ঘরে শেখ হাসিনার বার্তা পৌঁছে দিতে চাই: এমপি পাপুল

0

লক্ষীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুল বলেছেন, রায়পুরের প্রতিটি ঘরে আমি শেখ হাসিনার বার্তা পৌঁছে দিতে চাই। সমাজের প্রতিটি স্তরে বৈপ্লবিক উন্নয়ন, শিক্ষাক্ষেত্রে শতভাগ সাফল্য, সামাজিক বৈষম্য দূরীকরণে বিরল দৃষ্টান্ত, দেশব্যাপী সড়ক, জনপথসহ সর্বক্ষেত্রে সরকারের যে উন্নয়ন কর্মকাণ্ড সাধিত হয়েছে তার বিবরণ প্রতিটি ঘরে পৌঁছে দেওয়া আওয়ামী লীগ নেতা-কর্মীদের দায়িত্ব। বাংলার উন্নয়নের স্বপ্নদ্রষ্টা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। নিকট ভবিষ্যতে পৃথিবীর উন্নতশীল দেশগুলোর সাথে তাল মিলিয়ে চলবে বাংলাদেশ। কাজী শহীদ ইসলাম পাপুল গতকাল তার নিজ জন্মস্থানে রায়পুরের কেরোয়ায় তার এবং তাঁর সহধর্মীনি সেলিনা ইসলামের সংসদ সদস্য নির্বাচন হওয়ার বর্ষপূর্তিতে আয়োজিত গণসংবর্ধনায় এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমি সরকারী এবং ব্যক্তিগত তহবিল থেকে রায়পুরের প্রত্যেকটি ইউনিয়নে দলমত নির্বিশেষে ব্যাপক উন্নয়নের চেষ্টা করেছি, যা আপনারা অবগত আছেন। তিনি বলেন এমপি নির্বাচিত হওয়ার পর আমার নির্বাচনী এলাকার প্রতিটি ইউনিয়নে গিয়ে দলীয় নেতাকর্মী এবং এলাকবাসীর সাথে দেখা করেছি, কথা বলেছি, সেই সাথে তাদের সুবিধা-অসুবিধা, বিপদে-আপদে রায়পুরবাসীর পাশে থাকার চেষ্টা করছি। আমি সার্বক্ষণিকভাবে সমাজের প্রতিটি শ্রেণীর মানুষের সাথে যোগাযোগ রেখে সমাজ থেকে চাঁদাবাজি, মাদক নির্মুলের চেষ্টা অব্যাহত রেখেছি, দলমত নির্বিশেষে আপনাদের সবার সহযোগিতা পেলে এক্ষেত্রেও আমাদের সফলতা আসবে ইনশআল্লাহ।

কাজী শহিদ ইসলাম পাপুল বলেন, আমি মাটি ও মানুষের জন্য কিছু করতে চাই। আমার রায়পুরে বেকারত্ব লাঘব এবং দরিদ্র জনগোষ্ঠির জীবনযাত্রার মান বৃদ্ধিই আমার প্রথম কাজ। দেশের উন্নয়নের স্বার্থে আমার এলাকায় কোন দুর্নীতিবাজকে ছাড় দেওয়া হবে না। এলাকার উন্নয়নের স্বার্থে সকলকে গ্রুপিং ভূলে গিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান কাজী পাপুল এমপি।

সংবর্ধনার জবাবে পাপুলের সহধর্মীনি সেলিনা ইসলাম এমপি বলেন, আমি আপনাদের এলাকার পুত্রবধূ। এ এলাকার উন্নয়নসহ যে কোন সমস্যায়, সুখে-দুঃখে আমিও আপনাদের পাশে থাকতে চাই। আপনারা আজকে আমাদেরকে যে সম্মান জানালেন তা স্মরণে রেখেই আগামী দিনগুলো আপনাদের সেবায় আমাদেরকে বিলিয়ে দিতে চাই।

স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহজাহান কামালের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে রায়পুর উপজেলা চেয়ারম্যান আলতাফ হোসেন মাস্টার, সাবেক পৌর চেয়ারম্যান রফিকুল হায়দার বাবুল পাঠান, রায়পুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর আওয়ামী লীগের আহ্বায়ক এমপি মহোদয়ের রায়পুর প্রতিনিধি জামশেদ বাক্কি বিল্লাহ, রায়পুরের প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বরগণসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সংবর্ধনা অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগের প্রতিটি স্তরের নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের স্বতস্ফুর্ত উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।