রায়পুরে গাঁজা সম্রাট জহির আটক

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে বামনী ইউনিয়নের সাইচা গ্রামের জহির পাটওয়ারী ওরপে গাঁজা জহির অবশেষে পুলিশের জালে আটক হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বামনী ইউনিয়নের সাইচা গ্রামের লাল মিয়া পাটওয়ারী আশাদ ওরপে আশু পাটওয়ারীর ছেলে জহির পাটওয়ারী, শিবপুর গ্রামের চৌকিদার বাড়ীর আবুল কালামের পুত্র দেলোয়ার হোসেন ওরপে (মাইকেল), আজিজ উল্লার ছেলে মন্ত্রী সহ কয়েকজন দীর্ঘদিন থেকে সাইচা, সাগরদী, বামনী, কলাকোপা, মিরগঞ্জ, কাফিলাতলী, কাজিরদীঘিরপাড় নিয়ে গড়ে তুলেছেন মাদকের সিন্ডিকেট যাহা চৌধুরী বাজার থেকে পরিচালিত হয়, এ বাজারটি ভাই বোনের হাট হিসেবেও পরিচিত। লক্ষ্মীপুরের সদর ও রায়পুর থানার অংশ বিশেষ হওয়ায় দীর্ঘদিন থেকে এখানে নিরাপদে মাদক ক্রয় বিক্রি হয়ে আসছে। বিভিন্ন সময়ে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করলেও তার ব্যবসা কখনো বন্ধ হয়নি। কেউ আটক হইলে আবার কেউবা নতুন করে ব্যবসা শুরু করে।

রায়পুর থানার উপ-পরিদর্শক এসআই মোঃ জালাল উদ্দিন, মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে চৌধুরী বাজার থেকে জহিরকে আটক করা হয়। তার বিরুদ্ধে ১২টি মামলা চলমান রয়েছে। কোর্টের গ্রেফতারি পরোয়ানা তাকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।