রায়পুরে প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী দুইজনেই আহত

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় স্বামী শাহআলম-স্ত্রী-হালিমা আক্তার নামের দুইজন আহত হয়েছে। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে, লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার উত্তর চরআবাবিল ইউনিয়নের হায়দারগঞ্জে বাজারের ৫নং ওয়ার্ড সর্দার বাড়িতে সোমবার দুপুরে।

হায়দারগঞ্জ ফাঁড়ি পুলিশ ও স্থানীয়রা জানায়, একই এলাকার সর্দার বাড়ির আবদুল আলী মিয়ার পুত্র শাহআলম (৪৭) ও আলী মিয়ার পুত্র হুমায়ুন ও তারেক গংদের সাথে একটি রেনডি গাছ নিয়ে বিরোধ চলে আসছে। দু’পক্ষই গাছটি দাবী করে বিরোধে জড়িয়ে পড়ছে।

সোমবার সকালে শাহআলমের পুত্র মামুন মিয়া গাছটির মালিকানা দাবী করে হায়দারগঞ্জে ফাঁড়ির পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশের উপ-পরিদর্শক জয়নাল আবদিন ঘটনাস্থল পরিদর্শন করে উভয় পক্ষকে আজ সোমবার বিকেলে থানায় হাজির হওয়ার নির্দেশ দেন। খবর পেয়ে ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষের হুমায়ুন ও তারেক অপর প্রতিপক্ষের শাহআলম ও তার স্ত্রীর উপর হামলা চালিয়ে পিটিয়ে আহত করে এবং বিল্ডিং দরজা জানালা ভাংচুর করে।

ভয়ভীতি ও হত্যার হুমকি দেন। ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্য উত্তেজনা বিরাজ করছে। অভিযোগ অস্বীকার করে হুমায়ুন ও তারেক জানান, তাহারা শাহআলমরা আমাদের গাছটি জোরপূর্বক কেটে নিতে চাইলে আমরা বাধা প্রদান করি। তাহারা আমাদের নামে মিথ্যা অভিযোগ দায়ের করেছেন।