রায়পুরে বিনামূল্যে সবজি বিতরণ

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি : সরকার ঘোষিত সাধারণ ছুটিতে আয়হীন হয়ে মানবেতর জীবন-যাপন করা দিনমজুর, গরীব, দুস্থ ও নি¤œœআয়ের মানুষের মাঝে বিনামূল্যে সবজি বিতরণ করেছেন রায়পুর পৌর বিএনপি নেতা সফিকুল আলম আলমাস।

(২৩ এপ্রিল) বৃহস্পতিবার সকাল থেকে লক্ষ্মীপুরের রায়পুুর পৌরশহরে ৯টি ওয়ার্ডে ৪টি ভ্রাম্যমাণ ভ্যানগাড়ির মাধ্যমে প্রতিটি ওয়ার্ডে গিয়ে প্রতিজনকে ২ কেজি করে বিভিন্ন ধরনের ৪০ মন সবজি বিনামূল্য বিতরণ করেন তিনি।


এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রদলের সভাপতি শাহরিয়ার ফয়সাল সহ অন্যরা। বিনামূল্যে সবজি বিতরণের ব্যনারে লেখা ছিলো সামাজিক দূরত্ব বজায় রাখুন, ৩ ফুট দূরে থাকুন, দূরে থাকুন সুস্থ থাকুন। এরই অংশ হিসেবে সামাজিক দুরত্ব মেনে নারী-পুরুষের হাতে নানা ধরনের সবজি তুলে দেওয়া হয়। সবজির মধ্যে ছিল- টমেটো, কাচামরিচ, সিসিংগা (শসিন্দা), করোলা, মিষ্টি কুমড়া, ঢেঁড়স, বেগুন সহ নানা ধরনের সবজি।
পৌর বিএনপি নেতা শফিকুল আলম আলমাস বলেন, মানুষকে নিরাপদ রাখতে লক্ষ্মীপুরে লকডাউন ঘোষণা করা হয়েছে।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সাবেক এমপি আবুল খায়ের ভূঁইয়ার নির্দেশে আমার ব্যক্তিগত উদ্দ্যেগে পৌরশহরের অসহায় মানুষদের যেন না খেয়ে থাকতে হয় সেজন্য আমি বিনামূল্যে সবজি বিতরণ করছি। এর আগে প্রায় ৪’শ অসহায় মানুষকে আমি সহায়তা করতে পেরেছি। এর আগে বাড়ি বাড়ি খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

আমার ব্যক্তিগত পক্ষ থেকে পুরো মাহে রমজানে রায়পুর পৌরবাসীর খেদমতে এ ধরণের কর্মসূচি অব্যাহত থাকবে।