রায়পুর থানায় নবাগত ওসি’র যোগদান

রায়পুর ( লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন মো.আবদুল জলিল । সোমবার (৬জুলাই) রাতে তিনি রায়পুর থানার অফিসার ইনসার্জ (ওসি) হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। এ সময় বিদায়ী ওসি মোহাম্মদ তোতা মিয়াকে বিদায় সংবর্ধনা ও নতুন ওসি মো.আবদুল জলিলকে বরণের আয়োজন করে থানা পুলিশ । বিদায়ী ওসি তোতা মিয়াকে চাঁদপুর জেলায় ডিআই ওয়ান হিসেবে বদলি করা হয়েছে।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে  থানার সেকেন্ড অফিসার মো. সামসুল আরেফিনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন রায়পুর রামগঞ্জ সার্কেলের সহকারি পুলিশ সুপার (এএসপি) স্পিনা রানী প্রামাণিক।

এছাড়াও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও থানায় কর্মরত এসআই, এএসআইসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিকে নবাগত ওসি মো. আবদুল জলিল সর্বশেষ বান্দরবান সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ছিলেন। এর আগে তিনি চট্টগ্রাম জেলার সাতকানিয়া ও লোহাগড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এছাড়াও তিনি লক্ষ্মীপুর সদর, রামগঞ্জ, রায়পুর থানায় উপ-পরিদর্শক (এসআই/নিরস্ত্র) হিসেবে অত্যন্ত সুনাম ও দক্ষতার সহিত দায়িত্ব পালন করে গেছেন।

নবাগত ওসি মো. আবদুল জলিল বলেন, রায়পুর থানার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সচেষ্ট থাকার পাশাপাশি রায়পুরকে মাদকমুক্ত রাখতে কাজ করে যাবেন। এসময় তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

প্রসঙ্গত : গত বুধবার (১ জুলাই) জেলার পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান (পিএম-সেবা) এক অফিস আদেশে রায়পুর থানার ওসি হিসেবে আবদুল জলিলকে পদায়ন করেন।