রূপসায় এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান

জাকির হোসেন সৈকত,ফরিদগঞ্জ: ২৮ জানুয়ারি মঙ্গলবার সকালে ফরিদগঞ্জের রূপসা আহম্মদিয়া উচ্চ বিদ্যালয়ের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বশির উল্যা বি.এসসির সভাপতিত্বে বিদ্যালয়ের ও সহকারি শিক্ষক আবুল ফজল এর পরিচালনায় বক্তব্য রাখেন বিদ্যালয়ের অভিভাবক সদস্য মোঃ ফারুক খান, খোরশেদ আলম মিন্টু , ডাক্তার মিজানুর রহমান , সাবেক সদস্য মোহাম্মদ হোসেন মিন্টু পাটওয়ারী, সহকারি শিক্ষক হারুনুর রশিদ,বাজার ব্যবসায়ী কমিটির সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সুমন।

দোয়া ও মুনাজাত পরিচালনা করেন সাবেক শিক্ষক মাওলানা মোঃ ফজলুল করিম। বিদ্যালয়ের প্রধান শিক্ষক তার বক্তব্যে বলেন বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়নে বর্তমান এমপি বীরমুক্তিযোদ্ধা সাংবাদিক মোহাম্মদ শফিকুর রহমান এই প্রতিষ্ঠানের দৃশ্যমান কয়েকটি কাজের সূচনা করেছেন।

পূর্বের অনেক নির্বাচিত জনপ্রতিনিধিরা এই রকম উন্নয়নে তেমন কোন ভূমিকা রাখতে পারে নাই। তার বক্তব্যে তিনি স্থানীয় আওয়ামী লীগ নেতা খাজা আহাম্মেদ মজুমদার ,নজরুল ইসলাম সুমন ও মোঃ হোসেন মিন্টুকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।