র‌্যাব-৫ এর অভিযানে ৯৩৮ পিচ ইয়াবা সহ ২মাদক ব্যবসায়ী গ্রেফতার

রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান : গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের এর একটি আভিযানিক দল মঙ্গলবার ৬ আগষ্ট ২০১৯ ইং বিকাল ৪.৪০ ঘটিকায় রাজশাহী জেলার চারঘাট থানার জোতকার্তিক এলাকায় অপারেশন পরিচালনা করে আসামী ১। মোঃ জিল্লুর রহমান (২৬),পিতা-মো: রফিকুল ইসলাম সাং- জোতকার্তিক থানা- চারঘাট ,জেলা- রাজশাহী, ২। মো: রুবেল (২৬) পিং-মৃত: আঃ বারী ,সাং-শ্যামপুর (শান্তিনগর), থানা- কাটাখালী, জেলা- রাজশাহী মহানগরদ্বয়ের কাছে হইতে উদ্ধারকৃত আলামত (১) ৯৩৮ পিচ ইয়াবা (২) ২মোবাইল (৩) ৪সীমসহ (৪) ১টি মেমোরিসহ আটক করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সালের ৩৬ (১) সারণি ১০ (ক) ধারার মামলা রুজু করা হয়েছে।

এ বিষয়ে র‌্যাব-৫ এর এক কর্মকর্তা বলেন, বে-আইনী বিভিন্ন কার্যক্রমের বিরুদ্ধে আমাদের গোয়েন্দা নজরদারি প্রকাশ্যে ও গোপনে অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় সঠিক তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলার চারঘাট থানার জোতকার্তিক এলাকা থেকে মাদক ব্যবসায়ী জিল্লুর রহমান ও রুবেলকে ৯৩৮ পিচ ইয়াবা, মোবাইল সহ গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন, র‌্যাব-৫ এর পক্ষ থেকে যুব সমাজ সহ সর্বস্তরের মানুষকে জনসচেতনতা মূলক বিভিন্ন সেমিনারের মাধ্যমে মাদকের ভয়াল থাবার বিষয়ে ইতিমধ্যেই অবগত করা হয়েছে, বর্তমানেও করে যাচ্ছি। মাদকের সাথে জড়িত ব্যাক্তিদের কোন ভাবেই ছাড় দেওয়া হবে না, মাদক নির্মূলে র‌্যাব-৫ যে কোন ধরনের ব্যাবস্থা নিতে প্রস্তুত রয়েছে বলেও তিনি মন্তব্য করেন।