র‍্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল, ম্যাগজিন, গুলি ও ফেন্সিডিল উদ্ধার’ ০২ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধিঃ অস্ত্র, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)। এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহী’র সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশনিক দল মঙ্গলবার (১২ই জানুয়ারী) ২০২১ ইং তারিখ সন্ধা পণে ০৬ ঘটিকায় একটি অস্ত্র ও মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। 
অভিযানটি, রাজশাহী জেলার পুঠিয়া ধানাধীন খলিফা পাড়া এলাকার নন্দনগাছী রোডে পরিচালনা করা হয়। অপারেশন চলাকালীন সময় ০২ জন অস্ত্র ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন র‍্যাব। অপারেশনে গ্রেফতারকৃত অস্ত্র ব্যাবসায়ীরা হলো, ১। মোঃ আব্দুস সামাদ @ সুজন (২৮), পিতা- মোঃ আবু জাফর, ২। তৌহিদুর রহমান @ তানভীর (২৬), পিতা- মোঃ হাফিজুর রহমান, সাং- চকরামপুর, উভয় থানা- নাটোর সদর, জেলা- নাটোর। 

অপারেশন চলাকালীন সময় গ্রেফতারকৃত আসামীদের কাছে থেকে যথাক্রমে, (ক) বিদেশী পিস্তল-০১টি, (খ) ম্যাগজিন ০১টি, (গ) গুলি ০২ রাউন্ড, (ঘ) ফেন্সিডিল-০৩ বোতল, (ঙ) মটর সাইকেল ০১ টি উদ্ধার করা হয়। আসামীদের হাতেনাতে গ্রেফতারের পরে র‍্যাব কতৃক প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে উক্ত আসামীরা তাদের অপরাধ স্বীকার করে জবানবন্দি প্রদান করেন। ধৃত অস্ত্র ও মাদক ব্যবসায়ীদ্বয়ের বিরুদ্ধে দেশের প্রচলিত আইন অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে। বিষয়টি বুধবার (১৩ই জানুয়ারী) র‍্যাব-৫ কতৃক নিশ্চিত করা হয়েছে।